পাইকগাছায় ওসি’র হস্তক্ষেপে অবরুদ্ধ থেকে মুক্ত হলো কর্মকার পরিবার

0
211

পাইকগাছা প্রতিনিধি: অবশেষে পাইকগাছা থানার নবাগত ওসি আমিনুল ইসলাম বিপ্লব এর হস্তক্ষেপে অবরুদ্ধ থেকে মুক্ত হলো কর্মকার পরিবার। গত বুধবার ওসি’র নির্দেশে অমল কর্মকারের বসতবাড়ীর সামনে দেয়া ঘেরা বেড়া সরিয়ে নেয় প্রতিপক্ষ সাত্তার ফকির।

উল্লেখ্য, জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে উপজেলার নগর শ্রীরামপুর গ্রামের মৃত ছমির ফকিরের ছেলে সাত্তার ফকির উত্তর সলুয়া গ্রামের মৃত বলরাম কর্মকারের ছেলে অমল কর্মকারের পৈত্রিক জমির উপর বসবাসরত বসতবাড়ীর সামনে ঘেরা বেড়া দিয়ে অবরুদ্ধ করে রাখে। এ নিয়ে থানা পুলিশ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ একাধিকবার শালিস করে ঘেরা বেড়া সরিয়ে নেয়ার জন্য সাত্তার ফকিরকে বলা হলেও তিনি প্রশাসন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে উপেক্ষা করেন। এক পর্যায়ে বিষয়টি উপজেলা পরিষদের আইন শৃংখলা সভায় উত্থাপিত হয়।

বিষয়টি নিরসণের লক্ষ্যে থানার নবাগত ওসি আমিনুল ইসলাম বিপ্লব গত মঙ্গলবার সরেজমিন পরিদর্শন করে বুধবার সকালের মধ্যে সকল ঘেরা বেড়া নিজ উদ্যোগে সরিয়ে নেওয়ার জন্য সাত্তার ফকিরকে নির্দেশ দেন ওসি আমিনুল ইসলাম। ওসি’র নির্দেশে তাৎক্ষণিক ভাবে সাত্তার ও তার লোকজন সকল ঘেরা বেড়া সরিয়ে নিলে দীর্ঘদিন পর অবরুদ্ধ থেকে মুক্ত হন অমল কর্মকারের পরিবার। এদিকে ওসি’র হস্তক্ষেপে কর্মকার পরিবার প্রভাবশালী প্রতিপক্ষের অবরুদ্ধ থেকে মুক্ত হওয়ায় নবাগত ওসি আমিনুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পূজা উদযাপন ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here