পাইকগাছায় কথিত বন্দুক যুদ্ধে বাহিনী প্রধান রবিউল নিহত : অস্ত্র ও গুলি উদ্ধার

0
360

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় কথিত বন্দুক যুদ্ধে সুন্দরবনের জলদস্যু রবিউল বাহিনীর প্রধান রবিউল নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে। সে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার ডাঙ্গামাছি গ্রামের মিজানুর রহমান সানার পুত্র। এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

থানা ও র‌্যাব সূত্রে জানা গেছে, রবিউল শ্যামনগর সংলগ্ন সুন্দরবন এলাকায় নিজ নামে একটি বাহিনী তৈরী করে জলসীমানায় জেলে-বাওয়ালীদের জিম্মি করে ডাকাতি করে আসছিল। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি চৌকস দল লেঃ কঃ জাহিদ হোসেনের নেতৃত্বে শ্যামনগর সুন্দরবন এলাকায় অভিযান পরিচালনা করে রবিউলকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক পাইকগাছা থানার ওসি আমিনুল ইসলাম ও র‌্যাবের যৌথ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে।

পাইকগাছার সুন্দরবনের সন্নিকটে গাঙরক্ষি নামকস্থানে পৌছালে রবিউলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে। পাল্টাপাল্টি গুলিতে রবিউল ঘটনাস্থল নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী বন্দুক, একটি বিদেশী রাইফেল, ২৫ রাউন্ড বন্দুকের গুলি ও ১৫ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করে। এ ঘটনায় পাইকগাছা থানায় পৃথক ২টি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here