পাইকগাছায় জায়গা জমির বিরোধে ধর্ষণ মামলা : মায়ের সংবাদ সম্মেলন

0
224

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা: পাইকগাছায় জায়গা জমির বিরোধে পরাজিত হয়ে ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করার প্রতিবাদে মায়ের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাবে উপজেলার উত্তর সলুয়া গ্রামের সামছুর রহমান মজলিশের স্ত্রী আলেয়া বেগম এ সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, উপজেলার হরিঢালী ইউপি চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী রাজুর ব্যবসা প্রতিষ্ঠান ও চিংড়ি ঘেরের কর্মচারী হিসেবে তার ছেলে আলাউদ্দীন মজলিশ কর্মরত রয়েছে এবং চেয়ারম্যান রাজু প্রতি শনিবার তার পিতার ন্যায় ইউনিয়নের অসহায় দরিদ্রদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করে থাকেন। গত শনিবারে দুপুরে চেয়ারম্যানের নিজস্ব কার্যালয়ে ধারাবাহিকভাবে এ উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

চেয়ারম্যানের কার্যালয়ের ছাদের উপর একই জ্ঞাতির মৃত আবুল মজলিশের মেয়ে নার্গিস খাতুনকে তার পুত্র দ্বারা ধর্ষণের ঘটনা সম্পূর্ণ অসত্য। তিনি দাবী করেন, প্রকাশ্য দিবালোকে ছাদের উপরে এবং ঢাকাগামী কয়েকটি পরিবহন কাউন্টার, ব্যাংক, বীমা প্রতিষ্ঠান সহ জনবহুল এলাকায় এ ধরণের ঘটনা কেউ জানে না ও সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে হয়রানীর জন্য আমার ছেলের নামে এ মামলা করা হয়েছে। তিনি আরো বলেন, ঐ মামলায় তার আপন দু’বোন ছাড়া আর কেউ স্বাক্ষী নেই। তার ছেলের বিরুদ্ধে মিথ্যা ঘটনায় দায়েরকৃত মামলা সম্পর্কে পত্রিকায় তুলে ধরে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here