পাইকগাছায় মুক্তিযোদ্ধা ভাইয়ের মামলায় উপজেলা জামায়াতের আমীর ও ভাইস চেয়ারম্যান মাওঃ কামালসহ দু’ভাই জেলহাজতে

0
174

পাইকগাছা প্রতিনিধি: খুলনার পাইকগাছায় ভাংচুর, মারপিট, চাঁদা দাবীর অভিযোগে মুক্তিযোদ্ধা ভাই ও আ’লীগনেতার মামলায় ছোট ভাই উপজেলা জামায়াতের আমীর ও ভাইস চেয়ারম্যান মাওঃ কামাল হোসেনসহ দু’ভাই জেলহাজতে।

মুক্তিযোদ্ধা শেখ জামাল দম্পত্তির পৃথক দুটি মামলায় রবিবার দুপুরে মাওঃ কামালসহ অন্য আসামীরা জামিন আবেদন করলে দু’পক্ষের শুনানী অন্তে পাইকগাছার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত অন্য আসামীদের জামিন মঞ্জুর করলেও ভাইস চেয়ারম্যান মাওঃ কামাল ও অপর ভাই শেখ দুদু মিয়ার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ ঘটনায় এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

জানা গেছে, পূর্ব শত্র“তার জেরে উপজেলার আগড়ঘাটায় পৃথক দুটি ঘটনায় মুক্তিযোদ্ধা ও আ’লীগনেতার বাড়ীর সীমানা প্রাচীর ভাংচুর, মারপিট, গাছপালা কর্তন ও চাঁদা দাবীর অভিযোগে মুক্তিযোদ্ধা দম্পত্তি ২২ মে ও ১ জুন পাইকগাছা থানায় পৃথক ২টি মামলা করেন, যার নং- ৪ ও ৪২। এ ২টি মামলায় রবিবার আদালতে মাওঃ কামাল, তার ভাই সহ অন্য আসামীরা আত্মসমর্পণ করলে বিচারক গাজী জামশেদুল হক অন্য আসামীদের জামিন মঞ্জুর করলেও উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, তার ভাই শেখ দুদু মিয়া জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here