পাওনা টাকা ফেরত চাওয়ায় জীবননাশের হুমকি

0
86

স্টাফ রিপোর্টার : ঢাকার মালিবাগে পাওনা টাকা ফেরত চাওয়ায় জীবননাশের হুমকি প্রদান করেছে শাহ আলম নামের এক প্রতারক। এ ঘটনায় ভুক্তভোগী এস এম আলমগীর কবির হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
ভুক্তভোগীর ডায়েরী সূত্রে জানা যায়, আলমগীর কবিরের পূর্ব পরিচিত হওয়ায় মালিবাগস্থ জিএম ম্যানশনে অবদান পত্রিকার সম্পাদক এস এম হানিফ আলীর অফিসে প্রতারক শাহ আলম প্রায় আসতো। শাহ আলম কথা প্রসঙ্গে তাদেরকে বলেন তথ্য মন্ত্রণালয়ে যদি কোন কাজ থাকে তাহলে সে কাজটি ১৫ দিনের মধ্যে তথ্য মন্ত্রীর ভাগ্নের মাধ্যমে করিয়ে দিতে পারবে। বন্ধুত্বের সুবাদে দু’জনেই তাকে বিশ্বাস করে ২০২১ সালের ডিসেম্বর মাসে আলমগীর তার আত্মীয়ের অনলাইন নিউজ পোর্টাল magpienews24.com ও অবদান পত্রিকার সম্পাদক এসএম হানিফ আলীর তার অনলাইন নিউজ পোর্টাল jn24 news.com এর ছাড়পত্র করে দেওয়ার জন্য মোটা অংকের টাকা ও কাগজপত্র বুঝিয়ে দেন।
কিন্তু অদ্যবধি সে তাদের অনলাইন নিউজ পোর্টালের ছাড়পত্র করে দিতে পারেনি। আর টাকাও ফেরত দেয়নি। টাকা চাইলে নানা অজুহাতে তালবাহানাসহ সময় ক্ষেপন করতে থাকে। এখন টাকা চাইলে জীবন নাশের হুমকি দিচ্ছে।
শাহ আলম (৫৯), কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের শেখ মমিন উদ্দিনের ছেলে। তার গ্রামের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মহিষাপাড়া গ্রামে। জানা যায়, শাহ আলম নানান পরিচয়ে কাজ করিয়ে দেবার কথা বলে অর্থ হাতিয়ে নিয়ে প্রতারণা করাই তার পেশা। জিডি নং-৯২৫, তাং-১৫/০২/২০২৩ইং।#