পাকিস্তানি সেনার স্ত্রী হতে চলেছেন আলিয়া ভাট!

0
261

জলসা ডেক্স : এ সময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এবার নতুন চরিত্রে অভিন করতে চলেছেন তিনি। তাও পাকিস্তানি সেনা কর্মকর্তার স্ত্রীর চরিত্রে। এমনটাই জানিয়েছে

হরিন্দ্র শিখার বই ‘কলিং সেহমাত’ অবলম্বনে সিনেমা তৈরি করতে যাচ্ছেন পরিচালক মেঘনা গুলজার। একজন পাকিস্তানি সেনা কর্মকর্তার ও তাঁর কাশ্মীরি স্ত্রীকে নিয়ে হবে এই ছবির গল্প। শোনা যাচ্ছে, এখানে সেনা কর্মকর্তার স্ত্রীর চরিত্রে ভাবা হয়েছে আলিয়া ভাটের নাম। আর সেনা কর্মকর্তার চরিত্রে থাকবেন অভিনেতা ভিকি কুশল।

ভারত-পাকিস্তানের একটি যুদ্ধের সময় পাকিস্তান আর্মির গোপন তথ্য ভারতে পাঠানোর জন্য কাশ্মীরের এক মেয়ের সঙ্গে পাকিস্তানের এক সৈনিকের বিয়ে দেওয়া হয়। সেই মেয়ের চরিত্রেই দেখা যাবে আলিয়াকে। ‘তালভার’ সিনেমায় সমালোচকদের অনেক প্রশংসা কুড়ানোর পর এখন এই ছবি নিয়ে কাজ করছেন মেঘনা।

এদিকে নাম ঠিক না হওয়া এই ছবি নিয়ে সবার আগ্রহের কারণ মূলত এর নায়ক-নায়িকা। আলিয়া ভাট এই প্রজন্মের অন্যতম আলোচিত অভিনেত্রী। সেই অর্থে অভিনয় অনেক ভালো করলেও ভিকি কুশলের তেমন তারকাখ্যাতি নেই। দুজনের রসায়ন পর্দায় কেমন জমে, এখন সেটাই দেখার পালা।

জংলি পিকচার্স ও করণ জোহরের ধর্ম প্রোডাকশন যৌথভাবে ছবিটি প্রযোজনার ভার নিয়েছে। আগামী মাস থেকেই এর কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

সূত্র: পিংক ভিলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here