পাটকেলঘাটায় আল-আমিন মাদ্রাসা থেকে গোপন বৈঠককালে থানা সভাপতি, ইউনিয়ন সেক্রেটারীসহ ১০ শিবির নেতাকর্মীকে আটক

0
434

মো. রিপন হোসাইন: পাটকেলঘাটা আল-আমিন ফাজিল মাদ্রাসার দ্বিতীয় তলা থেকে গোপন বৈঠককালে থানা সভাপতি, কলারোয়া ইউনিয়ন সেক্রেটারীসহ ১০ শিবির নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বৈঠককালে তাদের কাছে থেকে উদ্ধার করা হয়েছে একটি ল্যাপটপ, মাসিক চাঁদা আদায়ের রশিদ, জেহাদি বই, নেতাকর্মীদের ব্যক্তিগত রিপোর্ট কার্ড।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পাটকেলঘাটা বলফিল্ড মোড়ের আল-আমিন ফাজিল মাদ্রাসার দ্বিতীয় তলার অফিস কক্ষের পাশের রুমে তালা থানা, কলারোয়া থানা ও পাটকেলঘাটা থানার শিবিরের নেতাকর্মীরা নাশকতা সৃষ্টি ও সংগঠনের পরবর্তি কর্মীসূচি নিয়ে গোপন বৈঠকের সময় পুলিশী অভিযানে পাটকেলঘাটা থানা ছাত্র-শিবিরের সভাপতি নগরঘাটা গ্রামের মোনতাজ সরদারের পুত্র মেহেদী হাসান (২৫), কলারোয়া জয়নগর ইউনিয়ন ছাত্র-শিবিরের সেক্রেটারী নীলকন্ঠপুর গ্রামের এলাহী বক্স এর পুত্র মাসুম বিল্লাহ (২২), শিবির কর্মী নগরঘাটা গ্রামের আব্দুস সবুরের পুত্র আলমগীর হোসাইন (২৬), ইসলামকাটী গ্রামের আরিফুল মোড়লের পুত্র হাবিবুর মোড়ল (১৪), খলিশখালী রাঘবকাটী গ্রামের আলাউদ্দীন গাজীর পুত্র আশরাফুল মোড়ল (১৪), মাগুরা ডাঙ্গা গ্রামের আইয়ুব আলী সরদারের পুত্র হারুণ সরদার (২৩), ইসলামকাটী গ্রামের আকবর আলীর খার পুত্র নাজমুল হাসান (২০), বড়কাশীপুর গ্রামের হাসান আলীর খার পুত্র ইমামুল হোসেন (২০), বাউখোলা গ্রামের মফিজুল ইসলামের পুত্র ইয়াছিন আরাফাত (২৩) ও কাটাখালী ডাক্তার আব্দুল খালেকের পুত্র নাজমুল নাসার (২২) কে গ্রেফতার করে।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় সদ্য যোগাকৃত ওসি মোল্লা জাকির হোসেন জানান, নাশকতা সৃস্টির জন্য শিবির কর্মীরা পাটকেলঘাটা আল-আমিন ফাজিল মাদ্রাসায় কিছু নেতাকর্মী গোপন বৈঠক করছে এরই প্রেক্ষিতে সেখানে অভিযান চালিয়ে বৈঠকরত অবস্থায় ১০জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here