পাটকেলঘাটায় এক কৃষকের লাশ উদ্ধার

0
264

নিজস্ব প্রতিবেদক : পাটকেলঘাটায় ডুরির বিল থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার দুপুর ১২টায় দিকে পাটকেলঘাটা তৈলকুপি গ্রামে ডুরির বিল থেকে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। নিহত কৃষক পাটকেলঘাটা থানাধীন তৈলকুপি গ্রামে মৃত মিরাজ উদ্দীনের পুত্র রাশেদুল সরদার (৪২)।
ঘটনাস্থল সরেজমিনে তথ্যানুসন্ধানে জানা যায়, নিহত পরিবারের পক্ষ থেকে জানান শনিবার রাতে রাশেদুল তার বাড়ীর পাশে তৈলকুপি গ্রামের ডুরির বিলে তার সবজি ও মৎস্য খামারের যান। রবিবার সকালে তিনি তার নিজ বাড়ীতে না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন। এক পর্যায়ে দুপুরে স্থানীয় লোকজন ঐ মৃতদেহটি বিলে পড়ে থাকলে তার পরিবারকে খবর দেন । পরবর্তীতে থানা পুলিশকে অবহিত করেন। রহস্যজনক মৃত্যু বিষয়ে স্থানীয় বাসিন্দারা এই প্রতিবেদককে জানান, রাশেদুল পাশ্ববর্তি একটি বিলে পাশে জনৈক বাড়ীতে একটি পরকিয়া বিষয়ে জড়িত ছিলেন । যার কারনে এ মৃত্যু রহস্য রেষ হতে পারে বলে অনেকে ধারনা করেন।তবে তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, নিহতে ব্যাক্তি গায়ের কয়েকটি স্থানে আঘাতের চিহৃ রয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্ত রির্পোট পাওয়ার পর আসল তথ্য জানা যাবে। তবে হত্যার উদঘাটনে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছে। এবং ঘটনাস্থল পরিদর্শন করেন (তালা -পাটকেলঘাটা) সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন করিব ।