পাটকেলঘাটায় মাদক সিন্ডিকেটের সদস্য বিল্লাল ও তার সঙ্গী ইয়াবা সহ আটক

0
206

পাটকেলঘাটা প্রতিনিধি : সাতক্ষীরা সদরের কুখ্যাত মাদক ব্যবসায়ী আন্তঃদেশীয় মাদক চোরাচালানের সদস্য একাধিক মাদক ও তথ্য যোগাযোগ প্রযুক্তি আইনে রুজুকৃত মামলার আসামী বিল্লাল হোসেন ও তার সঙ্গী রিয়াজুলকে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেফতার করেছে।

থানা সুত্রে জানাগেছে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাতক্ষীরা সদরের কটিয়া মাঠপাড়া গ্রামের হারান সরদারের পুত্র বিল্লাল হোসেন (২৮) ও পাটকেলঘাটা থানার খলিষখালী গ্রামের মৃত জাফর শেখের পুত্র রিয়াজুল ইসলাম শেখ (২৯) দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল। ঐ দিন সন্ধ্যায় ইয়াবা পাইকারী বিক্রয়ের জন্য খলিষখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার উপর অপেক্ষারত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের দু’জনকে আটক করে।

এসময় তাদের শরীর তল্লাশী করে আমদানী নিষিদ্ধ ১শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পাটকেলঘাটা থানায় নিয়ে আসে। থানায় এনে ডিবি পুলিশের এস.আই জুয়েল আহম্মেদ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) টেবিলের ৯ (খ) ধারায় ধৃত দু’জনকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা নং ১, তারিখ ৩/০৫/১৭।
পুলিশ জানায় মাদক বিক্রেতা ও পাচারকারী বিল্লালের বিরুদ্ধে ঢাকার কলাবাগান, কেরানিগঞ্জ, খুলনার সোনাডাঙ্গা, পাটকেলঘাটা ও সাতক্ষীরা সদর সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে বিভিন্ন সুত্রে জানাগেছে। দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী বিল্লালের সারাদেশে রয়েছে মাদক বিক্রির বিশাল নেটওয়ার্ক।

ভুক্তভুগীদের বক্তব্য কুখ্যাত মাদক ব্যবসায়ী বিল্লালকে রিমান্ডে এনে নিবিড় জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসতে পারে মাদক সংক্রান্ত আরো গুরুত্বপূর্ণ তথ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here