বিশ্বকাপের ট্রফি উদ্বোধনে কাতারে দীপিকা, গড়বেন ইতিহাস

0
28

অনলাইন ডেস্ক : ‘বেশরম রং’ বিতর্কে তোলপাড় রাজনৈতিক মহল। দীপিকার গেরুয়া বিকিনিতে আগুন জ্বলছে ভারতজুড়ে। এর মাঝেই দেশ ছাড়লেন দীপিকা, গন্তব্য কাতার। রবিবার বিশ্বকাপ ফাইনালের মঞ্চে উপস্থিত থাকবেন এই বলিউড সুন্দরী।

বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে আমন্ত্রিত হয়েছেন দীপিকা। ফলে ভারতের প্রথম অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার সম্মান অর্জন করবেন তিনি। এর আগে অবশ্য বিশ্বকাপের থিম সংয়ে পারফর্ম করেছিলেন বলিউডের আইটেম ড্যান্সার নোরা ফাতেহি। এবার ফাইনালে ট্রফি উন্মোচন করে ইতিহাস গড়বেন দীপিকা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শনিবার মুম্বাই বিমানবন্দরে হাসি মুখে ধরা দেন রণবীর ঘরণী। পরনে অলিভ প্যান্ট আর সাদা টপ। সঙ্গে ক্রিম রঙা কোর্ট। ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসেল স্টেডিয়ামে হাজির থাকবেন দীপিকা।
‘বেশরম রং’ নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে আগুন জ্বলছে, অথচ দীপিকার মুখে উদ্বেগের রেশটুুকু নেই। খোশমেজাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। পাপারাৎজিদের সঙ্গে কথাও বললেন। ফ্রান্স না আর্জেন্টিনা কার হাতে উঠবে বিশ্বকাপ? উদ্বিগ্ন গোটা বিশ্ব। মেসির স্বপ্ন কি পূরণ হবে রবিবার রাতে? প্রহর গুণছে ভক্তরা।

মুম্বাই বিমানবন্দরে এক আলোকচিত্রী দীপিকাকে বলেন, ‘মেসির সঙ্গে সেলফি তুলে একদম ধুম মাচিয়ে দিন ম্যাম, আপনার সঙ্গে মেসির ছবি দেখতে চাই, আমি মেসির দারুণ ভক্ত’। একথা শুনে মিষ্টি হেসে দীপিকা বলেন, ‘বলছি গিয়ে’।

দীপিকার উদ্দেশে পাপারাৎজিদের বার্তা, ‘ম্যাডাম দুটো গানই ফাটাফাটি লেগেছে, কারেন্ট লেগেছে ম্যাম’। জবাবে মুচকি হাসেন দীপিকা পাড়ুকোন।

অন্যদিকে, শাহরুখ খানের ফুটবল প্রেমও কারুর অজানা নয়। ‘পাঠান’ তারকা জানিয়েছেন ওয়েনি রুনির সঙ্গে আড্ডা দিতে দিতে আর্জেন্টিনা আর ফ্রান্সের ম্যাচ দেখবেন তিনি। বিশ্বকাপের উন্মাদনার সঙ্গে পাঠান ঝড় মিশে যাবে তা বলাই যায়।

‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর চার নম্বরবার রুপোলি পর্দায় একসঙ্গে শাহরুখ-দীপিকা। ‘বেশরম রং’ গানে জুটির রসায়ন নজর কেড়েছে সবার। এখন বড় পর্দায় ‘পাঠান’ দেখবার অপেক্ষা। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।