পিবিআই যশোরের হাতে মাগুরা জেলায় ছাইফার বিশ্বাস হত্যা মামলা দু’ আসামী গ্রেফতার

0
313

এম আর রকি যশোর: যশোর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনের একটি টিম ছাইফার বিশ্বাস হত্যা মামলার দু’ আসীকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে, মাগুরা জেলার সদর উপজেলার আমুড়িয়া গ্রামের মো: শাহাবুদ্দিনের ছেলে সৌখিন, একই গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে মোহাম্মদ মাহবুব শিকদার।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন যশোর কর্মরত পুলিশ পরিদর্শক সুরেশ চন্দ্র হালদার জানান,১৫ সালের ২৪ অক্টোবর রাত ১০টায় মাগুরা সদর উপজেলার আমুড়িয়া আসবার বিলের ভেড়ী বাঁধের উপর ওই গ্রামের আমজাদ বিশ্বাসের ছেলে ছাইফার বিশ্বাসকে দূর্বৃত্তরা খুন করে। পরের দিন ২৫ অক্টোবর নিহত ছাইফার বিশ্বাসের পিতা আমজাদ হোসেন বাদি হয়ে মাগুরা সদর থানায় আসামীদের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ মামলা তদন্ত সম্পন্ন করে আসামীদের স্বীকারোক্তি আসামীদের নাম বাদ দিয়ে ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। মামলার বাদি চার্জশীটের বিপরীতে আদালতে নারাজি পিটিশন দালিখ করলে বিজ্ঞ আদালতের বিচারক বাদীর দাখিলকৃত আবেদন গ্রহন পূর্বক মামলার অধিক তদন্তর জন্য পুলিশের পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন যশোরকে দায়িত্ব অর্পন করেন। পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন যশোরের কর্মকর্তা ১৬ সালের ২ নভেম্বর মামলার নথিভূক্ত গ্রহন করেন। মামলা তদন্তর দায়িত্ব পাওয়ার পর তদন্তকারী কর্মকর্তা দেখতে পান চার্জশীট ভূক্ত এক আসামীর আদালতে ১৬৪ ধারা জবানবন্দিতে সৌখিনের নাম বলেছে। উক্ত সৌখিনকে এই মামলা থেকে চার্জশীট থেকে তদন্তকারী কর্মকর্তা বাদ দিয়েছে। তাছাড়া,এজাহার নামীয় আসামী মোহাম্মদ মাহাবুব শিকদারকে পুলিশ গ্রেফতারে ব্যর্থ হন। পিবিআইয়ের তদন্তকারী কর্মকর্তা সুরেশ চন্দ্র হালদার জানান রোববার ১৩ আগষ্ট দিবাগত গভীর রাতে পুলিশ পরিদর্শক ফারুক হোসেনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক সুরেশ চন্দ্র হালদারসহ পিবিআইয়ের একটি
টিম সৌখিন ও মোহাম্মদ মাহাবুব শিকদারকে গ্রেফতার করে। মামলার বিবারনে জানাগেছে, নিহত ছাইফার বিশ্বাস মিঠু শিকদারের স্ত্রীকে বের করে বিয়ে করার ঘটনায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here