প্রতারণা মামলার তদন্ত তালিকায় বলিউডের আরও ৫ অভিনেত্রী

0
28

জলসা ডেস্ক : ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগের অভিযোগে বলিউডের আরও ৫ অভিনেত্রীর একটি তালিকা তৈরি করেছে। এই অভিনেত্রীরা হয় উপহার পেয়েছিলেন অথবা সুকেশের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষ যোগাযোগ করেছিলেন বলেছিলেন বলে ইডির অভিযোগ।

এই ৫ অভিনেত্রী ছাড়াও জ্যাকুলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহি ইতোমধ্যে ইডির নজরদারিতে আছেন।

তদন্ত সংস্থা খুব শিগগির এই ৫ অভিনেত্রীকে তলব করবে। আপাতত তাদের এই মামলার সাক্ষী হিসেবে গণ্য করা হবে। ইডি তদন্ত করবে, তারা সুকেশ চন্দ্রশেখরের আসল পরিচয় জানতো কিনা এবং কেন তারা উপহার পেয়েছিলেন।

এদিকে, জ্যাকুলিন ও নোরা ফতেহিকে দেওয়া উপহার প্রতারক সুকেশ চন্দ্রশেখরের মামলায় যুক্ত করা হবে বলে সূত্র জানিয়েছে। ইডি কর্মকর্তারা শিগগির তার আয় পুনরুদ্ধারে জ্যাকুলিন ও ফাতেহির দখলে থাকা বিলাসবহুল গাড়ি, হীরা এবং ব্যাগ বাজেয়াপ্ত করবে।

সন্দেহ করা হচ্ছে, জ্যাকুলিনকে ১০ কোটি টাকারও বেশি মূল্যের উপহার দেওয়া হয়েছিল এবং নোরা ফতেহিকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দেওয়া হয়েছিল। এই উপহারগুলো জোর করে টাকা আদায় করে কেনা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০২০ সালের জুন থেকে ২০২১ সালের মে পর্যন্ত এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা আদায়ের অভিযোগ আছে।