‘প্রমিস ডে’, দেখে নিন কী শুভেচ্ছাবার্তা দেবেন কাছের মানুষটিকে…

0
200

ডি এইচ দিলসান : “রাত পোহালেই ‘প্রমিস ডে’, দেখে নিন কী শুভেচ্ছাবার্তা দেবেন কাছের মানুষটিকে…”© News18 বাংলা এর দ্বারা সরবরাহকৃত “রাত পোহালেই ‘প্রমিস ডে’, দেখে নিন কী শুভেচ্ছাবার্তা দেবেন কাছের মানুষটিকে…”
ভালবাসা দিবসের কয়েকদিন আগে ১১ ফেব্রুয়ারি পালন করা হয় প্রতিশ্রুতি দিবস (Happy Promise Day 2022)। এই দিনে, মানুষ কেবল তাদের সঙ্গীর কাছে তাদের অনুভূতিই প্রকাশ করে না, চিরকাল একসঙ্গে থাকার, কাছে রাখার প্রতিশ্রুতিও দেয় (Happy Promise Day 2022)।

এই দিনটিকে আরও বিশেষ করে তুলতে, মানুষ কখনও কখনও অন্যের কাছে জানতে চায়, কী প্রমিস করা যায় বলো তো? কী দরকার! তিনিও ভাববেন, আবার ভেবে আপনাকে বলবেন, তার থেকে ভাল নয় কী আপনি নিজেই জেনে নিন? এখানে রইল প্রতিশ্রুতি দিবসের কিছু শুভেচ্ছা, শুভেচ্ছাবার্তা এবং উদ্ধৃতি, আপনার প্রিয়জনের সঙ্গে ভাগ করে নিতে পারেন।

আমি প্রতিদিন আরও বেশি করে তোমাকে আরও ভালবাসার প্রতিশ্রুতি দিচ্ছি! আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ । শুভ প্রতিশ্রুতি দিবস (Happy Promise Day 2022)।

হয়তো আমি তোমার জীবের প্রথম মানুষ হয়ে উঠতে খুব দেরি করে ফেলেছি। কিন্তু এই মুহুর্তে, আমি তোমার জীবনের শেষ মানুষ হওয়ার জন্য প্রস্তুত। এটাই আমার প্রতিশ্রুতি। শুভ প্রতিশ্রুতি দিবস।

আমি প্রতিশ্রুতি দিতে পারব না যে আমি তোমার সমস্ত সমস্যা সমাধান করব। তবে আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমরা সবসময় একসঙ্গে সব সমস্য়ার মোকাবিলা করব। শুভ প্রতিশ্রুতি দিবস।

আমার হাত ধর। আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আমি তোমাকে কখনও যেতে দেব না। শুভ প্রতিশ্রুতি দিবস প্রিয়!

আমি চাই শুধু আমার সঙ্গে থাকার, আমার হওয়ার প্রতিশ্রুতিটুকু। কথা দাও তুমি থাকবে। শুভ প্রতিশ্রুতি দিবস।

শুধু আমাকে এইটুকু প্রতিশ্রুতি দাও, যখনই আকাশের দিকে তাকিয়ে একটা তারা দেখবে, তখনই আমার কথা ভাববে। শুভ প্রতিশ্রুতি দিবস।

পথ দুর্গম, অন্ধকার , গভীর। তবে আমি প্রতিশ্রুতি দিচ্ছি পুরোটা পথ আমরা একসঙ্গে হাঁটব… শুভ প্রতিশ্রুতি দিবস।

আমি তোমাকে আমার জীবনের প্রতিটা দিন একসঙ্গে থাকার কথা দিলাম। পাশে থেকো। শুভ প্রতিশ্রুতি দিবস।