প্রশ্নে বিরক্ত হয়ে সাংবাদিকের মুখে স্যানিটাইজার স্প্রে করে বিপাকে থাই প্রধানমন্ত্রী

0
104

অনলাইন ডেস্ক : সাংবাদিকদের মুখে স্যানিটাইজার স্প্রে করে সমালোচনার মুখে পড়লেন থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রয়ূথ চান ওটা। সাংবাদিকদের প্রশ্নে বিরক্ত হয়ে নাকি তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। এ ঘটনার ভিডিও ভাইরাল হওয়ায় আরও বিপাকে দেশটির অবসরপ্রাপ্ত এই সেনা জেনারেল। খবর রয়টার্সের।

জানা গেছে, ঘটনার সময় সংবাদ সম্মেলনের শেষ ভাগে প্রধানমন্ত্রী প্রয়ূথ যখন পোডিয়াম ছেড়ে বেরিয়ে যাচ্ছেন, তখন কয়েকজন সাংবাদিক তাকে অনুসরণ করেন। তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী প্রশ্ন করেন, ‘আর কিছু জানার আছে?’ একজন প্রশ্ন করেন, ‘মন্ত্রিসভা সম্প্রসারণ নিয়ে কী ভাবছেন?’ তখনই কোনও জবাব না দিয়ে নিজের মুখ রুমালে চেপে উপস্থিত এক সাংবাদিকের মুখে স্যানিটাইজার স্প্রে করেন তিনি। এ ঘটনায় নতুন করে বিতর্কে জড়ালেন থাই প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, ২০১৪ সালে সে দেশে সেনা অভ্যুত্থানের পর থেকে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছেন প্রয়ুথ চ্যান ওচা। সেই বছরই ক্যামেরার পিছনে এক সাংবাদিকের কান টেনে ধরার ছবি ভাইরাল হয়েছিল তার। এরপর ২০১৮ সালেও একবার সাংবাদিক বৈঠক ডেকে কোনও প্রশ্নের জবাব না দিয়ে বেরিয়ে যান প্রয়ুথ চ্যান ওচা।

SHARE
Previous articleআবার লকডাউনে যাচ্ছে ভারত!
Next articleওয়েব সিরিজে মৌ
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com