প্রেসক্লাব চৌগাছার সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

0
409

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেছেন সাংবাদিকতা হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। কাজেই চৌগাছার সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে সমাজের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নির্দিধায় তুলে ধরবেন বলে আমি আশা করি।
বুধবার সন্ধ্যায় উপজেলা শহরের সিটি প্লাজার দোতলায় অবস্থিত প্রেসক্লাব চৌগাছায় সাংবাদিকদের সাথে এক মতবিনিময়সভায় একথা বলেন তিনি। ওসি সবুজ বলেন সাংবাদিকতা সমাজের উন্নয়নের জন্য। আমরা সবাই যদি যার যার পেশায় সৎ হই তাহলেই দেশ ও সমাজের উন্নয়ন হবে।
প্রেসক্লাব চৌগাছার সভাপতি ও দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক সমাজের কথার চৌগাছা প্রতিনিধি প্রভাষক অমেদুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের চৌগাছা প্রতিনিধি অধ্যক্ষ আবু জাফর, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির প্রতিনিধি মাস্টার রহিদুল ইসলাম খান, সহ-সভাপতি হুমায়ুন কবীর সোহেল, সিনিয়র সাংবাদিক দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি কাজী আসাদুল ইসলাম, দৈনিক আমাদেরসময় ও স্বাধীন আলোর চৌগাছা প্রতিনিধি আজিজুর রহমান, দৈনিক যশোর প্রতিনিধি সহ-অধ্যাপক ড. আব্দুস শুকুর, দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক স্পন্দন প্রতিনিধি মাস্টার বাবুল আক্তার, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আসাদুজ্জামান মুক্ত,দৈনিক ভোরের ডাক প্রতিনিধি ও চৌগাছার পত্রিকা এজেন্ট দেওয়ান শফিকুল ইসলাম, বাংলাদেশ পোষ্ট প্রতিনিধি প্রভাষক হাফিজুর রহমান, লোকসমাজ প্রতিনিধি মাস্টার এমএ রহিম, আমার সময় প্রতিনিধি মাস্টার আব্দুল আলীম, দৈনিক জনতা প্রতিনিধি শ্যামল দত্ত, মোহনা টিভি প্রতিনিধি আলমগীর কামাল, দৈনিক কল্যাণ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, দৈনিক প্রজন্মের ভাবনা প্রতিনিধি নিছার উদ্দিন অভি, ভোরের দর্পন প্রতিনিধি শরিফুল ইসলাম দৈনিক প্রতিদিনের কথা প্রতিনিধি এইচএম ফিরোজ, সাংবাদিক ইব্রাহিম হোসেন, বিএম উজ্জল হোসেন রনি, দৈনিক সমাজের কাগজ প্রতিনিধি রায়হান উদ্দিন, দৈনিক প্রতিদিনের কন্ঠ প্রতিনিধি এসএ সিয়ামসহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধিবৃন্দ।
সাংবাদিকরা এসময় চৌগাছার নবাগত ওসিকে শুভকামনা জানিয়ে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।