প্রেসক্লাব যশোরের অফিস সহকারী রফিকুলের কাছ থেকে ছিনতাই

0
301

বিশেষ প্রতিনিধি : প্রেসক্লাব যশোরের অফিস সহকারী রফিকুল ইসলাম ছিনতাইকারীদের কবলে পড়ে টাকা ও মোবাইল এবং বাইসাইকেল খুইয়েছেন। ২৬ মার্চ রাত সোয়া ১০ টায় যশোর-খুলনার মহাসড়কের ক্ষণিকা পিকনিক কর্নারের কাছে খ্রীষ্টান মিশনারী স্কুলের সামনে ওই ঘটনা ঘটে। ৪/৫ জনের একদল ছিনতাইকারী তার পথ রোধ করে ধারলো অস্ত্র ঠেকিয়ে মোবাইল ফোনসেট, নগদ টাকা এবং তার বাইসাইকেলটি নিয়ে গেছে।
রফিকুল ইসলাম অভিযোগ করেছেন, রাতে তিনি প্রেসক্লাবের দায়িত্ব পালন শেষে সদর উপজেলার গোপালপুর গ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে গোপালপুর মোড়ের খ্রীষ্টান মিশনারীর সামনে পৌছালে একটি ইজিবাইকে করে ৪/৫ জন যুবক পেছন থেকে তার বাইসাইকেল ধাক্কাদিয়ে ফেলে দেয়। পরে তার সার্টের কলার ধরে টেনে রাস্তার বিপরীতে গাছের আড়লে নিয়ে গিয়ে চুাকু ঠেকিয়ে পকেট থেকে একটি মোবাইল ফোনসেট, নগদ সাড়ে ৬শ টাকা, বাইসাইকেল এবং একটি টর্চ লাইট নিয়ে যায়। যাওয়ার সময় ছিনতাইকারীরা তার ঘাড় ধরে মাথা মাটিতে ঠেকিয়ে দিয়ে কিছুক্ষণ থাকতে বলে। এই সুযোগে ছিনতাইকারীদের বহনকরা ইজিবাইকটি রাজারহাটের দিকে চলে আসে। এর কিছুক্ষণ পরে টহল পুলিশ ঘটনাস্থলে পৌছে রফিকুল ইসলামের কাছ থেকে ঘটনা শুনে এগিয়ে গেলেও তাদের ধরতে পারেনি।
এ ব্যাপারে কোতয়ালি থানার ওসি এ কে এম আজমল হুদা সাংবাদিকদের জানিয়েছেন, ঘটনাটি শুনেছি। রফিকুল ইসলাম থানায় অভিযোগ দিলে তা তদন্ত করে দেখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here