প্রেসক্লাব যশোরের উদ্বেগ ও সজাগ থাকার আহবান

0
27

প্রেস বিজ্ঞপ্তি : আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি, প্রেসক্লাব যশোর ও সাংবাদিকতার নাম ভাঙিয়ে একটি প্রতারকচক্র সাধারণ মানুষকে বিভ্রান্ত করে কৌশলে অর্থ আদায়সহ নানা অনৈতিক কর্মকা- পরিচালনা করছে। এমনকী প্রেসক্লাব যশোর ক্যাম্পাসে ডেকে এনেও প্রতারণা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।
যে সময়ে ক্লাবে সদস্যদের উপস্থিতি কম থাকে, ঠিক সেইসময় এই প্রতারক চক্র তাদের স্বার্থসিদ্ধির জন্য ক্লাব কম্পাউন্ড বেছে নেয়। এ বিষয়ে ক্লাবের সকল সদস্যকে সজাগ দৃষ্টি রাখা এবং ওই চক্রকে যাতে শনাক্ত করা যায়- সে ব্যাপারে সহযোগিতা কামনা করা হচ্ছে।
এইসব প্রতারক হতে সাধারণ মানুষকে সাবধানে থাকতে, একইসাথে কেউ প্রেসক্লাব যশোরের কর্মকর্তা পরিচয় দিলে বিষয়টি সংগঠনের সভাপতি অথবা সম্পাদককে অবগত করার জন্যে অনুরোধ করা হচ্ছে।
সোমবার প্রেসক্লাব যশোরের নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে সভায় সহ-সভাপতি নূর ইসলাম, সম্পাদক আহসান কবীর, যুগ্ম সম্পাদক জাহিদুল কবীর মিল্টন ও সরোয়ার হোসেন, কোষাধ্যক্ষ কাজী আশরাফুল আজাদ, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তহীদ মনি, নির্বাহী সদস্য আব্দুল ওয়াহাব মুকুল, এম আইউব, আব্দুল কাদের, ফিরোজ গাজী, সফিক সায়ীদ, সৈয়দ শাহাবুদ্দিন আলম আলোচনায় অংশ নেন। সভায় ক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল কবীর নান্টু ও সদস্য বিমল সরকারের দ্রুত আরোগ্য কামনা করা হয়।