প্রেসক্লাব যশোরের গঠনতন্ত্র পরিবর্ধনের উদ্যোগ

0
134

প্রেস বিবৃতি : প্রেসক্লাব যশোরের গঠনতন্ত্র পরিবর্ধনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে আজ মঙ্গলবার (৫ জুলাই) ক্লাবের কার্যনির্বাহী কমিটির দিনব্যাপী সভায় পরিবর্ধিত গঠনতন্ত্রের খসড়া চূড়ান্ত করা হয়। আগামী ৩ সেপ্টেম্বর শনিবার বিশেষ সাধারণ সভায় খসড়া প্রস্তাবনা উপস্থাপন ও এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

মঙ্গলবার অনুষ্ঠিত ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় প্রেসক্লাব যশোরের সাবেক সম্পাদক আহসান কবীরের পিতা যশোর শিক্ষাবোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জেল হোসেনের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সভা থেকে প্রয়াতের বিদেহি আত্মার শান্তি কামনা ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

সভায় প্রেসক্লাব যশোরের নির্বাহী কমিটির সদস্য শিকদার খালিদের হত্যা প্রচেষ্টা মামলার আসামিদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ না করায় ক্ষোভ প্রকাশ করে বলা হয়, দ্রুততম সময়ের মধ্যে হামলাকারী সকল সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। সম্পাদক এস এম তৌহিদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সহসভাপতি নূর ইসলাম, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলন, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান রিপন, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক তহীদ মনি, কার্যনির্বাহী সদস্য শহিদ জয়, জাহিদুল কবীর মিল্টন, ফিরোজ গাজী ও কাজী আশরাফুল আজাদ।