ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন যশোরের সভাপতি গোপি সাধারণ সম্পাদক মিলন নির্বাচিত

0
109

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে গোপীনাথ দাস সভাপতি ও এমআর খান মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিল্টু ও ইমরান হাসান টুটুলকে পরাজিত কওে জয় লাভ করেন তারা। নির্বাচন কমিশনের সদস্য সচিব এসএম তৌহিদুর রহমান জানান, সংগঠনের ২৪ সদস্যের সবাই ভোট দেন। আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রেসক্লাব যশোর কনফারেন্স রুমে ভোটাররা তাদের ভোট প্রদান করেন।

সভাপতি পদে নির্বাচনে গোপীনাথ দাস ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিল্টু পান ১১ ভোট। সাধারণ সম্পাদক পদে এমআর খান মিলন ১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ইমরান হাসান টুটুল পান ৬ ভোট। এ ছাড়া যুগ্ম সম্পাদক পদে হাসফিকুর রহমান পরাগ ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আলী মোর্তুজা সিদ্দিকী শ্যামল পেয়েছেন ১০ ভোট। নির্বাহী সদস্য পদে সাজ্জাদুল কবীর মিটন ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হানিফ ডাকুয়া পেয়েছেন ১১ ভোট। এর আগে তিনটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন তিনজন। সহ-সভাপতি পদে আইয়ুব হোসেন মনা, কোষাধাক্ষ্য পদে সামছুজ্জামান স্বজন ও দপ্তর সম্পাদক পদে দাউদ হোসেন।

নবনির্বাচিত কমিটির সকল কর্মকর্তাকে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি ও সম্পাদক যথাক্রমে জাহিদ হাসান টুকুন ও এসএম তৌহিদুর রহমান। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নয়া কমিটি ফটো সাংবাদিকদের অধিকার আদায়ে সচেষ্ট হবেন।এদিকে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন দৈনিক কল্যাণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা,ভারপ্রাপ্ত সম্পাদক এহসান-উদ-দৌলা মিথুন,ব্যবস্থাপনা সম্পাদক এজাজ উদ্দিন টিপুসহ কল্যাণ পরিবার।