ফাইনালে ভৈরব কিংসের মুখোমুখি হবে মধুমতি টাইটানিক

0
79

যশোরে মাস্টার্সকাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্নামেন্ট
ক্রীড়া প্রতিবেদক ॥ মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মাস্টার্স কাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ভৈরব কিংস ও মধুমতি টাইটানিক। শনিবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফ্লাড লাইটে অনুষ্ঠিত হয় দুই সেমিফাইনাল।

সাচ্চু ফুটবল কোচিং সেন্টার আয়োজিত টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় ভৈরব কিংস ও মেঘনা লায়ন। এতে সেলিম রেজার হ্যাটট্রিকে প্রথম দল হিসেবে ফাইনালের টিকিট নিশ্চিত করে ভৈরব কিংস। সেলিম রেজা ম্যাচের ২১, ৩০ ও ৪১ মিনিটে গোল করেন। তিন গোল করার সুবাদে ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সেলিম রেজা। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় মধুমতি টাইটানিক ও চিত্রা ক্যাপিটাল। এতে টাইব্রেকারে ২-১ গোলে জিতে ফাইনাল নিশ্চিত করে মধুমতি টাইটানিক। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে ড্র হয়। মধুমতির হয়ে রতন ১২ ও উত্তম ২১ মিনিটে গোল করেন। অপরদিকে ম্যাচের ৭ ও ৪৮ মিনিটে চিত্রা ক্যাপিটালের গোল দুটি করেন কাজী জামাল। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন মধুমতির তারেক হাসান রতন। সোমবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল।

৪০ উর্ধ্ব সাবেক ফুটবলারদের নিয়ে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের সহয়োগিতায় রয়েছে যশোর জেলা ক্রীড়া সংস্থা। এছাড়া টুর্নামেন্টের পৃষ্টপোষকতা করছে হোটেল সিটি প্লাজা ও মেসার্স মনিরউদ্দিন আহম্মেদ ফিলিং স্টেশন। এছাড়া প্রতি খেলায় মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ডেপুটি ডিরেক্টর সৈনিক আহম্মদের সৌজন্য ম্যাচ সেরার পুরস্কার দেয়া হচ্ছে।