ফারাজী শাহাদাৎ হোসেন ও এজেডএম ফিরোজ স্মরণানুষ্ঠান

0
34

নিজস্ব প্রতিবেদক : যশোরের বিশিষ্ট আইনজীবী ও বারের সাবেক সভাপতি জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক অ্যাড. ফারাজী শাহাদাৎ হোসেনের ১৪তম মৃত্যুবার্ষিকী এবং জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. এজেডএম ফিরোজের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় যশোর পৌর আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী শাহাদাৎ হোসেনের বড়ছেলে ফরাজী আহমেদ সাঈদ বুলবুল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম শাহীন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দলের দুর্দিনে অ্যাড. ফারাজী শাহাদাৎ হোসেন ও অ্যাড. ফিরোজ সবসময় সামনে দাঁড়িয়েছেন। দলের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের বিপদ-আপদেও ছুটে গেছেন। আইনজীবী ও রাজনীতিবিদ হয়ে তারা মানবতার কল্যাণে কাজ করে গেছেন সারাজীবন।
প্রয়াত দুই নেতা স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, ছবি : কপোতাক্ষ
সভা শেষে অ্যাড. ফারাজী শাহাদাৎ হোসেন ও অ্যাড. ফিরোজের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেখক ও কলামিস্ট মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম রন্টু, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলা উদ্দিন আলা, আজিজুল হক, ফয়জুল কবীর কচি, জাহাঙ্গীর আলম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শহীদ, এসএম ইউসুফ শাহিদ, কৃষি বিষয়ক সম্পাদক সেলিম কবির, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তৌহিদুজ্জামান ওয়াসেল, শ্রম বিষয়ক সম্পাদক আলী হোসেন নয়ন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নাজমুল সিদ্দিকী পলাশ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ আলমগীর হোসেন, সদস্য গোলাম রব্বীন, রবি মোল্লা, তৌফিকুর রহমান রহমান সুমন, মিরাজ আলম অগ্র প্রমুখ।