ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে সহকারী উপ-পুলিশ পরিদর্শকের মৃত্যু

0
37

নিজস্ব প্রতিবেদক : দুরারোগ্য ব্যাধি ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত হয়ে যশোর জেলা পুলিশের কর্মরত সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আক্কাচ আলী ইন্তেকাল করেছেন। রোববার (২৪ জুলাই) দিবাগত রাত পনে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোমবার (২৫ জুলাই) সকালে যশোর জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, আক্কাচ আলীর মৃত্যুর খবর শোনার সাথে সাথে রাতেই তাহার বাসায় উপস্থিত হন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এ তিনি আক্কাচ আলীর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পরবর্তীতে এক বিবৃতিতে পুলিশ সুপার আক্কাচ আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং তার রুহের মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, প্রতিটি মৃত্যুই আমাদের হৃদয়ে গভীর ক্ষতের সৃষ্টি করে। তবুও প্রিয় সহকর্মীকে হারানোর এ শোককে শক্তিতে পরিণত করে বাংলাদেশ পুলিশকে এগিয়ে যেতে হবে।

মরহুম সহকারী উপ-পুলিশ পরিদর্শক আক্কাচ আলী ১৯৮৩ সালের পহেলা আগস্ট বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। দীর্ঘ ৩৮ বছর ১১ মাস ২৪ দিন সুনামের সহিত চাকুরী করিয়াছেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৫৮ বছর। তিনি ফুসফুস ক্যান্সার জনিত রোগে আক্রান্ত ছিলেন।

মরহুম আক্কাচ আলীর জানাযা এবং দাফন-কাফনের জন্য জেলা কল্যাণ তহবিল থেকে নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়।সোমবার সকাল সাড়ে ৯টার সময় যশোর পুলিশ লাইন্স মসজিদ প্রাঙ্গণে তার জানাযার নামাজ অনু্ষ্ঠিত হয়।

উক্ত জানাযায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলামসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ। মরহুমের জানাযা শেষে মৃতদেহ তার জন্মস্থান মাগুরা জেলার মুহম্মদপুর উপজেলার চলিমিয়া গ্রামে নিয়ে যাওয়া হয়। ###