ফের ভালবাসার খোঁজে বের হলেন সানি লিওন, তারপর… (ভিডিও)

0
170

জলসা ডেস্ক : স্বামী ও কন্যাকে নিয়ে বেশ ভালোই আছেন। আয়োজন করে মেয়ের জন্মদিনও পালন করেছেন সম্প্রতি।
তাহলে আবার নতুন করে কী দরকার পড়ল যে ফের ভালবাসার খোঁজে বের হলেন সানি লিওন। সাবেক এই পর্ন তারকার টুইটার হ্যান্ডেলে অন্তত সেরকমই কথা লেখা।

বলিউড পাড়ায় সানি লিওন পা রেখেছেন বেশ কয়েক বছর। তাকে নিয়ে বিতর্কও কম হয় না। কিন্তু কখনও স্বামী ড্যানিয়েল ওয়েবার ছাড়া আর কারও সঙ্গে সম্পর্কে গড়ে উঠেছে তার, এমনটা শোনা যায়নি। রূপালি পর্দায় তাঁর যেরকমই ইমেজ হোক না কেন, আইটেম গানে যতই যৌনতার পসরা মেলে ধরুন না কেন, ব্যক্তিগত জীবনে কোনওরকম স্ক্যান্ডালে জড়াননি তিনি।

অতীতে পর্নস্টার ছিলেন। কিন্তু এইটুকুই। তার বাইরে কেরিয়ারে আজ পর্যন্ত কারও সঙ্গে সম্পর্কে নাম জড়ায়নি তার।
তাহলে আচমকা নতুন ভালবাসার খোঁজের কথা কেন বলছেন সানি। আসলে এ এক অন্যরকম ভালবাসার খোঁজ। যেখানে আছে চমক, থ্রিল। আছে এক নারীর যাত্রা। আর জেগে থাকা অপেক্ষা।

ব্যক্তিগত জীবনে নয়, আসলে রুপালি পর্দাতেই সানির ভালবাসার খোঁজের কথা হচ্ছে। সাম্প্রতিক অতীতে বেশ কয়েকটা ছবিতে তাকে আইটেম গানে দেখা গেছে। কিন্তু পূর্ণদৈর্ঘ্যের ছবিতে বিশেষ দেখা যায়নি। তবে ফের ফিরছেন সানি। আরবাজ খানের সঙ্গে জুটি বেঁধে। ছবির নাম ‘তেরা ইন্তেজার’।

এ ছবিতেই নিজের ভালবাসার খোঁজ করতে দেখা যাবে সানিকে। রাজীব ওয়ালিয়া পরিচালিত ছবিটির টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। বহুদিন পর সানিকে পূর্ণদৈর্ঘ্যের ছবিতে দেখতে পাওয়ার আশায় উজ্জিবীত সানি ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here