ফেল করায় ট্রেনের নিচে ছাত্রীর ঝাঁপ, বাঁচাতে গিয়ে কাটা পড়লেন খালাও

0
215

জামালপুর প্রতিনিধি : এবারের এসএসসি পরীক্ষায় ফেল করায় ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে শারমিন অাক্তার (১৬) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। ওই ছাত্রীকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে তার অন্তঃসত্ত্বা খালাও প্রাণ হারিয়েছেন।
আজ বৃহস্পতিবার জামালপুরের ইসলামপুর উপজেলার টংগের অালগা এলাকায় এ ঘটনা ঘটে।

দুপুরে দেশব্যাপী এসএসসি ও সমমানের পরীক্ষার ফল ফল প্রকাশের পর ঢাকাগামী তিস্তা ট্রেনের সামনে ঝাঁপ দেয় শারমিন অাক্তার। এসময় তাকে বাঁচাতে গিয়ে তার খালা সুখতারা বেগম (২৫) ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই খালা-ভাগ্নির সঙ্গে অনাগত শিশুটিরও মৃত্যু হয়। সুখতারা একই উপজেলার পাথর্শী গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীন-ই অালম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ইসলামপুরের হাড়িয়াবাড়ী গ্রামের অাব্দুস সালামের মেয়ে শারমিন স্থানীয় খালেদ মোশারফ উচ্চ বালিকা বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল। দুপুরে ফল প্রকাশের পর শারমিন জানতে পারে যে সে পরীক্ষায় অকৃতকার্য হয়েছে। এরপর শারমিন দৌড়ে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দেয়। এসময় তাকে বাঁচাতে পেছন পেছন দৌড়ে যান অন্তঃসত্ত্বা সুখতারা। একপর্যায়ে ট্রেনে কাটা পড়ে ঝরে যায় তিনটি প্রাণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here