ফেসবুকে তোলপাড়, ছবিটি ফটোশপের কারসাজি বলে দাবি শিক্ষকের

0
440

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পরে শুরু হয়েছে তোলপাড়। ছবিতে বৃদ্ধের কাঁধে বসে আছেন প্রাপ্তবয়স্ক একজন ব্যক্তি। আর আয়েশের সঙ্গে কথা বলছেন মোবাইল ফোনে। এমন একটি ছবি গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ছবিতে বৃদ্ধার কাধে বসে থাকা ব্যক্তির নাম মাইনুল ইসলাম। তিনি ৫৬নং মঠবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তবে মাইনুল ইসলাম দাবি, একটি কুচক্রী মহল তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ছবি এডিট করে ফেসবুকে পোস্ট করেছে।

ওই শিক্ষক আরও বলেন, এক বন্ধুর মাধ্যমে জানতে পেরে তিনি ছবিটি দেখেন এবং মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান তিনি।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তরিকুল ইসলাম জানান, ফেইসবুকের ছড়িয়ে পড়া ছবির বিষয়ে মাইনুল ইসলাম নামের এক ব্যক্তি থানায় জিডি করেছেন। আদালতের অনুমতিক্রমে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

পিরোজপুর প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম হাসান জানান, আমার অভিজ্ঞতায় মনে হচ্ছে ছবিটি ফটোশপে এডিট করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here