ফোনে খেলুন ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’

0
247

তথ্যপ্রযুক্তি ডেস্ক: স্মার্টফোনে এলো ভিন্ন রকমের মোবাইল ক্রিকেট গেম। এই গেম প্লেয়ারদের দেবে নতুন এক অভিজ্ঞতা। একই সাথে তাদের অসাধারণ ম্যানেজার ও ক্রিকেটার হতে চ্যালেঞ্জ করবে। গেমটির নাম ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ। গেমটি ডেভেলপ করেছে ঢাকার গেম ডেভেলপমেন্ট কোম্পানি পেচাস গেম স্টুডিও।

অ্যানড্রয়েড প্লার্টফর্মে তৈরি এই গেমটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে উপভোগ করা যাবে।

গেমটি বেশকিছু নতুন ফিচার আছে যা অন্য গেম থেকে একে ভিন্নতা দিয়েছে। যেমন যিনি গেম খেলবেন নিজের মতো করে প্রয়োজনে সাজিয়ে নিতে পারবেন। এছাড়া সুপারলিগ বিশ্বের প্রথম এমন ক্রিকেট গেম যেখানে প্লেয়াররা পাবে অন-ফিল্ড প্লেয়ার হিসেবে সুপার পাওয়ার।

পেচাস গেম স্টুডিওর উদ্ভাবনী ক্রিকেট গেমটি স্মার্টফোনের জন্য বাজারে প্রকাশ করেছে জাপাক। আগামীর শ্রেষ্ঠ ২০ গেমের একটি নির্বাচিত হয়ে পিজিএস। এরপর পিজিএস ও জাপাক একসাথে কাজ করছে।

ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ ক্লাব ম্যানেজমেন্ট এবং ত্রিকেট ম্যাচ খেলার জন্য অনন্য এক হাইব্রিড গেম। পাশাপাশি এনেছে সুপার শটস ও সুপার বলস। যখন খেলোয়াড়রা ক্রমাগতভাবে ব্যাট বা বল করে, একটি সুপার মিটার চার্জ আপ হয়। এটা একবার চার্জ হয়ে গেলে একটি সুপার পাওয়ারের শট বা বল ব্যবহার করার সুযোগ থাকে, যার অ্যাকশন যেকোনো হলিউড অ্যাকশন চলচ্চিত্রের জন্য উপযুক্ত হবে।

রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে গেমটি গুগলে প্লে স্টোরে অবমুক্ত করার ঘোষণা দেন পেচাস গেম স্টুডিওর সিওও জাহিদ আহমেদ।

অনুষ্ঠানে গেমের নানা বিষয় নিয়ে প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডেভেলপার মুনশি সায়িদ হাসনাত ম্যাক্স।

পেচাস গেম স্টুডিও-এর সিইও মাইয়াজ এম রহমান বলেন, আমাদের স্বপ্ন ছিল ক্রিকেটের ভক্তদের একটি নতুন ধরনের মোবাইল ক্রিকেট গেমের অভিজ্ঞতা দিতে, যা আমাদের আবেগকে ডেভেলপার এবং ক্রিকেটের অনুরাগী হিসেবে প্রতিফলিত করে।

গেমটি অ্যানড্রয়েড ৪.১ জেলি বিন কিংবা তার আপডেটেডে যেকোনো ভার্সনের ফোনে খেলা যাবে। এটি খেলতে ফোনে ১.৫ জিএইচ ডুয়াল কোর/১.২ জিএইচ কোয়াড কোর সিপিইউ ও ২জিবি র‌্যাম থাকত হবে।

গেমটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোরের এই লিঙ্কে:https://play.google.com/store/apps/details?id=com.zapak.cc.superleague&hl=en

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here