ফ্রি হেলথ্ ক্যাম্প উদ্বোধনে আগামীকাল যবিপ্রবিতে আসছেন ডেপুটি স্পীকার

0
48

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি হেলথ্ ক্যাম্প ২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে, আগামীকাল শনিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে (যবিপ্রবি) আসছেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার জনাব মোঃ ফজলে রাব্বী মিয়া, এমপি।যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে সকাল সাড়ে ৮টায় ‘ফ্রি হেলথ্ ক্যাম্প ২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের প্রধান নির্বাহী ও সিনিয়র কনাসালটেন্ট ডা. মোঃ আব্দুর রশীদ, ইনসেপ্টা ফার্মাসিটিউক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির ও যশোরের সিভিল সার্জন ডা. দিলীপ কুমার রায়। অনুষ্ঠান পরিচালনা করবেন যবিপ্রবির প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মন্ডল।

সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে চিকিৎসা সেবা প্রদান, টানা চলবে বিকেল ৩টা পর্যন্ত। এই হেলথ ক্যাম্পে ঢাকা, খুলনা ও যশোর থেকে আগত কার্ডিওলজি, সার্জারি, শিশু কার্ডিয়াক সার্জন, রক্তনালী সার্জন, মেডিসিন, ডায়াবেটিক, গাইনি, চর্ম, নিউট্রিশনিস্ট, অর্থোপেডিকস, চক্ষুরোগ, নাক, কান ও গলা, ডেন্টাল, শিশু, মনোরোগ, বক্ষব্যাধি, পেইন অ্যান্ড ফিজিওথেরাপি, ডিজঅ্যাবিলিটি অ্যান্ড রিহ্যাবিলিটেশন এবং জেনারেল প্রাকটিশনার বিষয়ে ৬০ জনের অধিক বিশেষজ্ঞ চিকিৎসকগণ চিকিৎসা সেবা প্রদান করবেন। এ ছাড়া সমাজের অনগ্রসর ও সুবিধাবঞ্চিত দুরারোগ্য ও জটিল রোগে আক্রান্ত রোগীদের তালিকাভুক্ত করে বছর জুড়ে বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ তহবিল থেকে চিকিৎসা সেবা প্রদান করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here