বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে চৌগাছায় ৪র্থ দিনের মতো স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

0
337

চৌগাছা যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছায় অব্যাহত বিক্ষোভ মিছিল ও সমাবেশের ৪র্থ দিন পার করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শনিবার সন্ধ্যায় রাজপথে নামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। সেই থেকে প্রতিবাদ ও বিক্ষোভ অব্যাহত রেখেছে সংগঠনটি।
বুধবার বিকাল ৫টায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে সিংহঝুলি শহীদ মশিয়ুর রহমান মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে ৪র্থ দিনের মতো বিক্ষোভ মিছিল শুরু করে স্বেচ্ছাসেবক লীগ। মল্লিকবাড়ি,খা বাড়ির মোড় হয়ে পুনরায় স্কল মাঠে এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়। মিছিল শেষে এক সমাবেশে সিংহঝুলি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে রিপন বিশ্বাস ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান এবং রায়হান মীরকে যুগ্ম-সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউর রহমান রিন্টু ও যুগ্ম-আহ্বায়ক হুমায়ন কবির সোহেল।এসকল অনুষ্ঠানে উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য দেওয়ান আনিছুর রহমান উপস্থিত ছিলেন।
অন্যদিকে অব্যাহত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা স্বোচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক হুমায়ন কবির সোহেল, প্রেসক্লাব চৌগাছার সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা অমেদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল, সাধারন সম্পাদক সুমন, নারায়নপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন ইটু, জগদিশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তাশিকুল ইসলাম, স্বরুপদা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বিদ্যুত, ধুলিয়ানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মফিজুর, সাধারন সম্পাদক মমিনুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, যুগ্ম-সম্পাদক আছিফ,সাংগঠনিক সম্পাদক হারুন, মন্টু প্রমুখ।