বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকলকে দলমত নির্বিশেষে একযোগে কাজ করতে হবে- প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

0
82

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকলকে দলমত নির্বিশেষে একযোগে কাজ করতে হবে- প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় দেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আজ দেশের গ্রামীণ অবকাঠামোগত সার্বিক উন্নয়ন ঘটছে। তার নেতৃত্বে দেশ আজ অগ্রগতির মহাসড়কে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকলকে দলমত নির্বিশেষে একযোগে কাজ করতে হবে। তাহলে দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি সমৃদ্ধি দ্রুত বৃদ্ধি পাবে।
বৃহস্পতিবার বিকালে মণিরামপুর উপজেলার লাউড়ী রাস্তার মোড় হতে খেদাপাড়া পর্যন্ত ১৪ কিলোমিটার সড়ক পাকা করন ও যশোর-সাতক্ষীরা মহাসড়কের রামনগর হরিহরনদীর উপর নির্মিত নতুন ব্রীজ উদ্বোধনের পর রামনগর স্কুল মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাবর আলী বাবু ড্রাইভারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা মহলিা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা আওয়ামীলীগনেতা অজিত কুমার ঘোষ, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, ইউপি চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার, মশিয়ূর রহমান, তরুন আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, বাবুল আক্তার, দিলীপ কুমার ব্যানার্জী, শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, দুলাল চন্দ্র শীলসহ বিভিন্ন স্তরের স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকেরা।
এর আগে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য উপজেলা পরিষদ মিলনায়তনে ব্যাংক এশিয়া ২১ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ ব্যাংকের কর্মকর্তারা।