বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় খেলায় খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন যশোর জেলা

0
68

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) খুলনা বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে যশোর জেলা। গতকাল ফাইনাল ম্যাচে খুলনা সিটি কর্পোরেশনকে ২-০ গোলে হারিয়ে এই চ্যাম্পিয়নের স্বাদ পেলো যশোর জেলা দল।
শুক্রবার খুলনা জেলা স্টেডিয়ামে শক্ত ডিফেন্সকে ভেঙ্গে যশোরের শিবিরে আঘাত হানতে পারেনি খুলনা সিটি কর্পোরেশন। ফলে বড় ধরণের কোনো পরীক্ষার মুখোমুখি হতে হয়নি যশোরের গোলরক্ষক সিজান আহমেদের। যশোরের দুইটি গোল করেন আল আমিন ও নয়ন হোসেন। খেলার ১৩ মিনিটে আল আমিন ও ৪৫ মিনিটে নয়ন হোসেন গোল করেন। দুই ফুটবলারে বাড়ি যশোর সদর উপজেলায়। তবে এই ম্যাচে আরো তিনটি গোল মিস করেছে যশোর। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন যশোর শার্শা উপজেলার তানভির আহেম্মেদ আকাশ এবং টুর্নামেন্টর সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছেন যশোর সদর উপজেলার আল আমিন হোসেন।
যশোর জেলা দলের মাঝে পুরস্কার তুলে দেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনার ডিআইজ ড. খন্দকার মহিদ উদ্দিন ও খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।
এদিকে, যশোর জেলা চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানিয়েছে যশোর জেলা প্রশাসক শফিউল আরিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, যশোর সদর উপজেলার নিবাহী কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহীম, যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামনসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here