‘বন্ধন’ নিয়ে প্রস্তুতি স্পর্শিয়ার

0
224
‘বন্ধন’ নিয়ে প্রস্তুতি স্পর্শিয়ার

জলসা ডেস্ক : অর্চিতা স্পর্শিয়া। টিভি নাটকের পরিচিত মুখ। নতুন ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘বন্ধন’। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন।

ছবিটি প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, বর্তমানে এ ছবির শেষভাগের কাজ চলছে। বেশকিছু দৃশ্যের কাজ আগেই হয়েছে। এ ছবিতে আমাকে ভিন্ন এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বন্ধুত্ব আর তারুণ্যে উদ্দীপ্ত গল্পে সাজানো পাঁচ বন্ধুকে কেন্দ্র করে ‘বন্ধন’ ছবির গল্প।

তিনি জানান, খাগড়াছড়িতে গানের দৃশ্যধারণের কাজ চলছে। আশা করি, দর্শকও ছবিটি পছন্দ করবেন।

স্পর্শিয়া ছাড়াও শিপন মিত্র, সাঞ্জু জন, তানভীর, এমিয়া এমি, কলকাতার মেয়ে মৌমিতা হরি, ডন, ইভার সাইর, মিশা সওদাগরসহ আরো অনেকে এ ছবিতে অভিনয় করছেন। ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলোজিস।

স্পর্শিয়া সবশেষ ‘শ্যাওলা’ নামে একটি টিভি নাটকে কাজ করে বেশ প্রশংসা পান। তবে বর্তমানে চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি। মাঝে সিনেমাটির কাজ বন্ধ ছিল ।তবে আবার নতুর করে শুরু হয়েছে এটির কাজ।

উল্লেখ্য, কয়েকদিন আগে স্পর্শিয়া ও রাফসান আহসানের বিবাহবিচ্ছেদ ঘটে। ২০১৫ সালের ১লা অক্টোবর স্পর্শিয়ার সঙ্গে রাফসান আহসানের বিয়ে হয়। পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছিল। একটি অনলাইনের শপের বিজ্ঞাপন নির্মাণের সময় রাফসানের সঙ্গে পরিচয় হয়েছিল স্পর্শিয়ার। তবে নানা জল্পনা কল্পনা শেষে গত মাসে ভেঙে যায় তাদের সংসার।

অবশ্য বিচ্ছেদ নিয়ে একেবারে চিন্তিত নন বলে জানিয়েছেন স্পর্শিয়া। কারণ অনেক দিন ধরেই আলাদা থাকার পর আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে গত মাসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here