বন্ধ হয়ে যাচ্ছে ‘কপিল শর্মা শো’!

0
169

জলসা ডেক্স : এখনো ‘দ্য কপিল শর্মা শো’ শেষ করে দেওয়ার কোন ইঙ্গিত দেননি চ্যানেল কর্তৃপক্ষ। কোন অফিশিয়াল ঘোষণা নেই। তবে টিআরপি যে পথে এগোচ্ছে তাতে আর খুব বেশি দিন ওই শো টেলিকাস্ট হওয়া সম্ভব নয় বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

কয়েক মাস আগে মাঝ আকাশে বিমানের মধ্যে সুনীল গ্রোভার ও কপিল শর্মার ঝামেলার পরই শো-এর টিআরপির পতন শুরু। ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল অফ ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, গত ৮ জুলাই থেকে ১৪ জুলাইয়ের মধ্যে টিআরপির সিঁড়িতে কপিলের শোয়ের প্রথম পাঁচে জায়গা হয়নি। যা নাকি এই শোয়ের ইতিহাসে কখনও ঘটেনি। যে চ্যানেলে ওই শো সম্প্রচারিত হয় ওই সপ্তাহে তার স্থান ছিল পাঁচ নম্বরে। ফলে ব্যবসা মার খাওয়ায় ওই শো বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করছেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই।
শোনা গিয়েছিল, অসুস্থ থাকার কারণে নাকি পর পর দুই এপিসোডের শুটিং বাতিল করেন কপিল। তাঁর জন্য নাকি ফিল্ম ‘মুবারকা’র সদস্যরাও অপেক্ষা করেছিলেন। তবে ইন্ডাস্ট্রির সেই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন কপিলের বোন পূজা। ডেলি ভাস্করকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন, শোয়ের খারাপ টিআরপির কারণে অতিরিক্ত স্ট্রেস নিচ্ছেন কপিল। তাঁর শরীর ইদানিং বেশ খারাপ। তবে কোন অজুহাতে তিনি কখনও শুটিং বাতিল করেননি। খবর আনন্দবাজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here