বরখাস্ত হলেন ট্রাম্পের গণমাধ্যম প্রধান অ্যান্থনি স্কারামুচি

0
173

ম্যাগপাই নিউজ ডেক্স : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের কর্মকর্তাদের একেরপর এক অপসারণ চলছেই। গত সপ্তাহেই হোয়াইট হাউজের প্রধান কর্মকর্তা বা চিফ অব স্টাফ রায়ান্স প্রিবাসকে সরিয়ে সে আসনে হোমল্যান্ড সিকিউরিটির ডিরেক্টর জেনারেল জন কেলিকে নিয়োগ দেন ট্রাম্প। এবার ট্রাম্পের চক্ষুশূল হলেন গণমাধ্যম প্রধান অ্যান্থনি স্কারামুচি।
ব্রিটিশ বার্তা সংস্থা- বিবিসি জানাচ্ছে, হোয়াইট হাউজের যোগাযোগ পরিচালকের দায়িত্ব পাওয়ার মাত্র ১০ দিনেরও কম সময়ের মধ্যে অ্যান্থনি স্কারামুচিকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সাবেক আর্থিক ব্যবস্থাপক স্কারামুচি গত শুক্রবারই কাজে যোগ দেয়ার পর একজন সাংবাদিককে টেলিফোনে তার সহকর্মীদের সম্পর্কে অশ্লীল ইঙ্গিতপূর্ণ বক্তব্য দিয়ে সমালোচনার মুখে পড়েন।

অ্যান্থনি স্কারামুচির নিয়োগকে কেন্দ্র করে হোয়াইট হাউজের চিফ অফ স্টাফ রায়ান্স প্রিবাস এবং মুখপাত্র শন স্পাইসার দুজনেই পদত্যাগ করেন। মার্কিন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, ট্রাম্পের নতুন চিফ অফ স্টাফ জন কেলি স্কারামুচিকে সরিয়ে দেয়ার এ সিদ্ধান্ত নিয়েছেন।

হোয়াইট হাউজ থেকে মাত্র তিনটি বাক্যে একটি বিবৃতি দেয়া হয়েছে যে ‘অ্যান্থনি স্কারামুচি যোগাযোগ পরিচালক হিসেবে তার পদ থেকে সরে যাচ্ছেন। স্কারামুচি মনে করেছেন যে, চিফ অফ স্টাফ জন কেলিকে তার নিজের টিম গঠনের সুযোগ দেয়া উচিত। আমরা তার জন্য শুভকামনা জানাচ্ছি।’ বিবিসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here