বর্ণিল আয়োজনে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে নবীন বরণ

0
99

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে বর্ণিল আয়োজনে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের বরণ করেছে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়। বুধবার (১ ফেব্রুয়ারি) দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।
নবীন বরণ ও ওরিয়েন্টেশন ক্লাস উপলক্ষে সকাল থেকেই শিক্ষার্থীদের পদচারণায় উৎসবমুখর পরিবেশ তৈরি হয় কলেজ প্রাঙ্গন। সকাল সাড়ে ১০ টায় কলেজ চত্বরের মঞ্চে শিক্ষক পরিচিত, আলোচনা সভা, নবীনদের ফুল দিয়ে বরণের আয়োজন করা হয়। অধ্যক্ষ রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন, উপাধ্যক্ষ প্রশান্ত কুমার বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম ও নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক। এসময় নবীন শিক্ষার্থীদের মধ্যে থেকে সাহারা খাতুন, আনজাম মাহমুদ, তাসনোভা বিনতে আসাদ, জারিন তাসনিম, পুরাতন শিক্ষার্থী তানুশ্রী বিশ্বাস ও জোবায়ের মোল্যা বক্তব্য রাখে।
আলোচনা সভা শেষে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিকালে নতুন ও পুরাতন শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে ওরিয়েন্টেশন ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠানের সমাপ্তি হয়।