বলিউডের সবচেয়ে সাড়া জাগানো ১১টি পরকীয়া সম্পর্ক

0
292

জলসা ডেস্ক: বলিউডে পরকীয়া নতু‌ন কোনও কথা নয়। আর এমন ১১টি বিবাহবহির্ভূত সম্পর্কের বৃত্তান্ত তুলে ধরা হল যা বলিউডে সোরগোল ফেলে দিয়েছিল।

১. শত্রুঘ্ন সিনহা-রিনা রায়:

শত্রুঘ্ন তখন পুনম সিংহের সঙ্গে বিবাহিত জীবনযাপন করছেন। সেই সময়েই রিনা রায়-এর সঙ্গে শত্রুঘ্নের সম্পর্ক নিয়ে প্রবল আলোচনা শুরু হয়। শোনা যায়, রিনা নাকি শত্রুঘ্নের কাছে সম্পর্কের একটা অঙ্গীকার দাবি করেছিলেন। শত্রুঘ্ন তা দিতে অস্বীকার করায় দূরে সরে যান রিনা। রিনার সঙ্গে শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষীর চেহারার সাদৃশ্যের বিষয়টিকে কেন্দ্র করে এখনও অনেকে সেই সম্পর্কের কথা টেনে আনেন।

২. আদিত্য পাঞ্চোলি-কঙ্গনা রানৌত:

আদিত্য স্ত্রী জারিনা ওয়াহাবের পাশাপাশি সম্পর্ক রেখেছিলেন কঙ্গনার সঙ্গেও। কঙ্গনা বা আদিত্য কেউই এই সম্পর্কের কথা অস্বীকার করেননি। এমনকী জারিনাও নাকি মেনে নিয়েছিলেন তাঁদের সম্পর্কটা। কিন্তু একবার প্রকাশ্যে আদিত্যর হাতে অপমানিত হওয়ার পরে আদিত্যের থেকে দূরে সরে যান কঙ্গনা।

৩. হৃতিক রোশন-বারবারা মোরি:

‘কাইট’ সিনেমার শুটিং-এর সময়েই হৃতিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বারবারা। স্ত্রী সুজানের সঙ্গে হৃতিকের দূরত্ব সেই সময় থেকেই বাড়তে শুরু করে। এমনকী, ব্যথিত সুজান একসময় হৃতিককে ছেড়ে বাপের বাড়ি গিয়ে থাকতে শুরু করেন। শেষ পর্যন্ত ২০১৪-এ বিবাহবিচ্ছেদ হয়ে যায় দু’জনের।

৪. গোবিন্দ-রাণী মুখার্জি:

‘হদ করদি আপ নে’র শুটিং-এর সময়েই বিবাহিত ও দুই সন্তানের পিতা গোবিন্দর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রাণী। গোবিন্দ নাকি রাণী মুখার্জিকে অজস্র উপহার দিতে শুরু করেন, আর অনেক পরিচালকের সঙ্গে আলাপ করিয়ে দেন রাণীর। শেষ পর্যন্ত গোবিন্দের স্ত্রী সুনিতা গোবিন্দকে ছেড়ে চলে যাওয়ার উদ্যোগ নিতে শুরু করলে আবার সংসারের প্রতি মনোযোগী হন গোবিন্দ।

৫. বনি কাপুর-শ্রীদেবী:

 

মোনা কাপুরের সঙ্গে বিবাহিত জীবনযাপন করার সময়েই শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বনি। বনি এই সম্পর্কের কথা অস্বীকার করেননি কখনও। শেষ পর্যন্ত অবশ্য শ্রীদেবীর সঙ্গেই ঘর বাঁধেন বনি। বিয়ের সময় শ্রীদেবী সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

৬. আদিত্য চোপড়া-রাণী মুখার্জি:

বর্তমানে আদিত্যর ঘরণী হলেও রানি যখন প্রথম প্রেমে পড়েন আদিত্যর তখন তিনি পায়েল খান্নার স্বামী। ২০০১-এ পায়েলকে বিয়ে করেন আদিত্য। আর ২০০৯ সালে শুরু হয় তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা। চট করে ডিভোর্স অবশ্য মেলেনি আদিত্যর।

৭. শাহরুখ খান-প্রিয়াঙ্কা চোপড়া:

শাহরুখ এমনিতে বলিউডের অন্যতম নিষ্ঠাবান স্বামী বলে পরিচিত। কিন্তু প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর সম্পর্কের গুজব তাঁর এই ইমেজকে অনেকটাই নাড়িয়ে দেয়। তবে সবটাকেই গুজব বলে মেনে নিতে অবশ্য রাজি নন অনেকেই। তাঁদের বক্তব্য, যা রটে তার কিছু তো ঘটে।

৮. আমির খান-কিরণ রাও:

‘লগান’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখানেই তাঁদের প্রণয়পর্বের সূচনা। সেই সময়ে আমির তাঁর স্ত্রী রিনা দত্তর সঙ্গে সংসার করছেন। ১৬ বছর রিনার সঙ্গে বিবাহিত জীবন কাটানোর পর তাঁকে ডিভোর্স দেন আমির। তার বছর চারেক পরে বিয়ে করেন কিরণকে।

৯. অর্জুন কাপুর-মালাইকা অরোরা খান:

সলমনের বোন অর্পিতার সঙ্গে যখন প্রেম চলছে অর্জুনের তখনই সলমনের বউদি, আরবাজ খানের স্ত্রী মালাইকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অর্জুন। শোনা যায়, সলমনই নাকি শেষ পর্যন্ত হস্তক্ষেপ করেন ব্যাপারটার মধ্যে এবং অর্জুনকে মালাইকার থেকে দূরে সরে যেতে বলেন। সলমনের ‘নির্দেশ’ এড়াতে পারেননি অর্জুন।

১০. মিঠুন চক্রবর্তী-শ্রীদেবী:

মিঠুন ও শ্রীদেবীর সম্পর্কের সূত্রে মিঠুনের স্ত্রী যোগিতা বালীকে অনেক সময়েই বিব্রত হতে হয়েছে। শোনা যায়, মিঠুনের সঙ্গে শ্রীদেবীর নাকি গোপনে বিয়েও হয়েছিল। শেষে যোগিতা আত্মহত্যার হুমকি দিলে মিঠুন দূরে সরে যান শ্রীদেবীর থেকে।

১১. অমিতাভ বচ্চন-রেখা:

বোধহয় বলিউডের সবচেয়ে বিখ্যাত বিবাহবহির্ভূত সম্পর্ক। জয়া বচ্চনের দৃঢ় মনোভাবের কারণেই অমিতাভ-রেখার সম্পর্ক চরম পরিণতি পায়নি, এমনটাই শোনা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here