বলিউড রাউন্ড-আপ

0
313

জলসা ডেক্স : নিখিল আডবাণীর নতুন ছবি ‘বাজার’এ দেখা যাবে সেফ আলি খান, নিমরত কৌর এবং সানা ফতিমা শেখকে। শ্যুটিং ফ্লোরে যাওয়ার জন্য তৈরি ছবি।

আদতে থ্রিলার ছবি ‘বাজার’। বিষয়, স্টক মার্কেট। মুখ্যভূমিকায় সেফ এবং নিমরত। অন্য একটি পুরুষ চরিত্রের জন্য প্রথমে অর্জুন কপূরকে ভাবা হয়েছিল। তিনি ডেট দিতে না পারায় রোহন মেহরাকে নেওয়া হয়েছে। তাঁর বিপরীতে ফতিমা। ‘দঙ্গল’এ ফতিমার অভিনয় দেখেই মুগ্ধ হয়ে গিয়েছিলেন নিখিল! তাঁর বিশ্বাস, এই ছবিতেও দুর্দান্ত কাজ করবেন ফতিমা।
আপাতত ‘আনারকলি অফ আরা’র প্রচারে ব্যস্ত স্বরা ভাস্কর। তার মধ্যেই ঘুরে এলেন অ্যাসিড-সার্ভাইভারদের ক্যাফে থেকে।
প্রচারের জন্য লখনউ’তে গিয়েছিলেন স্বরা। ঘুরতে ঘুরতেই একটা ক্যাফে দেখতে পেয়েছিলেন সেখানে। প্রথমে এগিয়েই গিয়েছিলেন। তারপর সঙ্গীদের থেকে জানতে পারেন, ক্যাফেটা চালান অ্যাসিড-আক্রান্তরা। সঙ্গে সঙ্গে সেখানে ফিরে যান স্বরা। ক্যাফেতে যান, কথা বলেন অ্যাসিড-আক্রান্তদের সঙ্গে। লড়াই চালিয়ে যাওয়ার জন্য অভিনন্দনও জানান তাঁদের।
সোনাক্ষী সিংহ যদি সাংবাদিক হতেন, সলমন খানকে কী প্রশ্ন করতেন? যেটা সকলেই জানতে চায়! অর্থাৎ কবে বিয়ে করবেন ভাইজান!
আগামী ছবি ‘নুর’এ সোনাক্ষীর ভূমিকা সাংবাদিকের। সত্যিই সাংবাদিক হলে তারকাদের কী প্রশ্ন করতেন, সেই প্রসঙ্গে বলেছেন, ‘‘আমার বাবাকে এমন কিছু জিগ্যেস করতাম, যার উত্তরে উনি খামোশ বলতে পারতেন না! আর সলমনের কাছে সেটাই জানতে চাইতাম, যেটা সকলেই অনেকদিন ধরে জানতে চাইছে!’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here