বাংলাদেশে এসে চড় খেয়েছিলেন নোরা ফতেহি

0
23

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই বাংলাদেশে ঘুরে গেলেন বলিউডের কানাডিয়ান অভিনেত্রী নোরা ফাতেহি। ঢাকায় এটি তাঁর দ্বিতীয়বারের মতো আসা। এবারও তিনি বলে গেছেন, সুযোগ হলে আবারও ঢাকায় আসবেন। কিন্তু তাঁর প্রথমবারের ঢাকা সফর তেমন সুখকর ছিল না। এক সহ–অভিনেতার চড় খেয়েছিলেন তিনি। যদিও এর জন্য দায়ী ছিলেন তিনি নিজেই। কেননা ওই সহ–অভিনেতাকে প্রথমে তিনিই চড় দিয়েছিলেন।
নোরা ফাতেহি এখন তাঁর নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় ব্যস্ত। ছবির প্রচারণার অংশ হিসেবে আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি উপস্থিত হয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে।

আর সেখানেই তিনি কথায় কথায় বাংলাদেশে তাঁর অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তিনি বলেন, বাংলাদেশে শুটিং করার সময় এক সহকর্মী তার সঙ্গে খারাপ আচরণ করেন। একপর্যায়ে তিনি তাকে চড় মেরে বসেন।
ইট মারলে ত পাটকেল খেতেই হয়। সেই সহকর্মীও চড় খেয়ে বসে ছিলেন না। পাল্টা চড় মেরে বসেন নোরাকে। এই ঝগড়া তখন আরও বেড়ে যায়। নোরা তাকে দ্বিতীয়বার চড় মারলে তার চুল টেনে ধরেন সেই সহকর্মী। তাদের এই ঝগড়া আরও বিশাল আকার ধারন করার আগেই পরিচালক এসে তাদের থামায়। কিন্তু কাকে এবং কেনও তিনি চড় মেরেছিলেন তা বলেননি।
‘রোয়ার টাইগারস অব দ্য সুন্দরবন’ ছবির মধ্য দিয়ে নোরা হিন্দি ছবিতে অভিষেক হয়। আর এই ছবির শুটিং এ তিনি প্রথমবার বাংলাদেশে এসেছিলেন। তখন এই ঘটনা ঘটে। এই সহকর্মী বাংলাদেশ নাকি ভারতের তাও বলেননি তিনি। ১৮ নভেম্বর দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আসেন তিনি। তখন তিনি বলেন, ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বাংলাদেশে আমি বারবার আসতে চাই।