বাঘারপাড়ায় শিশুকে ধর্ষণের পর হত্যা, যুবক গ্রেফতার

0
27

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় নাজমুল হক (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২০ নভেম্বর) দুপুরে উপজেলার ঠাকুরকাঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ধর্ষণ ও হত্যার শিকার ছয় বছরের শিশুটি ইসলামিক ফাউন্ডেশনের স্থানীয় মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষার শিশু শ্রেণীর ছাত্রী ছিলো। অভিযুক্ত যুবক উপজেলার দোহাকুলা ইউনিয়নের ঠাকুরকাঠি গ্রামের বাসিন্দা।

পারিবারিক ও প্রতিবেশী সূত্রে জানা যায়, শনিবার (২০ নভেম্বর) সকাল থেকেই শিশুটির মা-বাবা তাকে কোথাও খুঁজে পাচ্ছিলেন না। খোঁজাখুঁজির এক পর্যায়ে দুপুরে সন্দেহজনক প্রতিবেশী নাজমুল হকের বাড়িতে যান। এ সময় তিনি নিজ বসতঘরের পাশে একটি গর্ত খুঁড়ছিলেন। কারণ জানতে চাইলে সাথে সাথে দৌড়ে পালানোর চেষ্টা করলে নাজমুল হককে ধরে ফেলেন গ্রামবাসী। এরপর তার স্বীকারোক্তিতে নিজ বসতঘরের খাটের নিচে বস্তার মধ্যে থেকে শিশুটির মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার ও নাজমুল হককে গ্রেফতার করেন।

গ্রামবাসীর ধারণা, সকালের যেকোনো সময় শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

সন্ধ্যায় বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণ ও হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।