‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমার ট্রেলার প্রকাশ (ভিডিও)

0
245

জলসা ডেক্স : নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমাটি এরই মধ্যে বলিউডে আলোচনার শীর্ষে উঠে এসেছে। তার একটা কারণ যদি সেন্সর বিতর্ক হয়, তবে অন্যটি নিশ্চয়ই দুরন্ত পারফরম্যান্স।
ছবির ট্রেলার ও মুক্তি পাওয়া গানের ভিডিওতে অভিনয়ের যে পারদর্শীতা দেখিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও বিদিতা বাগ, তাতে সিনোমটি নিয়ে দর্শকের আগ্রহ এখন তুঙ্গে।

বলিউডে বিগ বাজেটের ও সুপারস্টারদের ছবি যখন মুখ থুবড়ে পড়ছে, তখন বড় হিটের প্রতিশ্রুতি নিয়েই যেন আসতে চলেছে এ সিনেমা।

তবে ছবির গানের শুটিংয়ের একটি ঘটনা নিশ্চিতই সকলকে চমকে দেবে। কী সেই ঘটনা? অভিনেতা হিসেবে নওয়াজউদ্দিন যে সবথেকে আলাদা তা তো আজ আর নতুন করে বলার কিছু নেই। স্টারডমের খোলস ছেড়ে ফেলে, ম্যানারিজম দূর করে একেবারে চরিত্রের মতো হয়ে ওঠেন। সেটাই তার ইউএসপি। মেথড অ্যাকটিংয়ে বিশ্বাস করেন বরাবর। তাই প্রত্যেকটা ছবির আগে খাটাখাটনি করেন বিস্তর। অভিনেতা হিসেবে এই গুণগুলিই তাকে সবার মধ্যে আলাদা করেছে। কিন্তু দেখা গেল অন্য ক্ষেত্রেও তিনি একেবারেই স্বতন্ত্র।

সাধারণত নায়করা অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই চোট আঘাত পান। ‘কুলি’ ছবির সেই মারাত্মক দুর্ঘটনা তো আজও সিনেপ্রেমীর ভুলতে পারেন না। কিন্তু নওয়াজ চোট পেয়ে বসলেন ছবির একটি গানের শুটিংয়ে।

‘এ সাইয়াঁ’ নামে সে গানের ভিডিও মুক্তি পেয়েছে। যেখানে নাচে-অভিনয়ে-অভিব্যক্তিতে মাত করে দিয়েছেন ছবির নায়িকা বিদিতা। নওয়াজের সঙ্গতও দেখার মতো। এ গানেরই শুটিং চলাকালীন চোট পান নওয়াজ। হাত কেটে যায় তার। কিন্তু ঘুণাক্ষরেও কাউকে টের পেতে দেননি তিনি। এমনকী ছবির পরিচালক কুশন নন্দীও বুঝতে পারেননি। আচমকাই নওয়াজের হাত রক্ত দেখে তবে বুঝতে পারেন, কিছু একটা ঘটনা ঘটেছে।

নওয়াজ অবশ্য ডাক্তার দেখাতেই নারাজ ছিলেন। ইউনিটের সবাই অনেক জোরাজুরি করে তবেই তাকে ডাক্তার দেখান। অনেক খ্যাতি পাওয়ার পরও কাজের প্রতি এতটাই ডেডিকেশন নওয়াজের। তারই ছাপ দেখা যাচ্ছে ছবির ট্রেলার ও গানেও। ইতোমধ্যেই সিনেপ্রেমীদের মধ্যে তা সাড়া জাগিয়েছে। বাকিটা অবশ্যই তোলা পর্দায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here