বারোবাজারে বাস-ট্রাক সংঘাত, নিহত অন্তত ১০

0
109

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে অন্তত দশজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো কমপক্ষে ৩৫ জন।
বুধবার বিকেল তিনটার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের যশোর জেনারেল হাসপাতাল ও ঝিনাইদহের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার গড়াই পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে হালকা সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি উল্টে পড়ে।

ফায়ার সার্ভিস কালীগঞ্জ স্টেশনের অফিসার মামুনুর রশিদ বলেন, ‘আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে দশজনের মরদেহ উদ্ধার করেছি। ঢাকা মেট্রো-গ-১১০২১৪ বাসটি রাস্তার ওপর উল্টে পড়ে ছিল। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বাসের মধ্যে থেকে হতাহতদের উদ্ধার করেছি।’
এদিকে, রাস্তার ওপর বাস উল্টে থাকায় সড়কটিতে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে উভয় পাশে শত শত বাস-ট্রাকসহ অন্যান্য যানবাহন আটকে পড়ে। তবে বিকেল পাঁচটা নাগাদ রাস্তা খুলে দিতে সক্ষম হয় পুলিশ।