বাসের ধাক্কায় ৩ কলেজ শিক্ষার্থী নিহত

0
37

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাতে থাকা ৩ কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে স্থানীয়রা বিক্ষুদ্ধ হয়ে বাস ভাঙচুরসহ সড়ক অবরোধ করেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কচুয়া উপজেলার কড়ইয়া (বিশ্বরোড) নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— কচুয়া উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কলেজ শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪), কোয়া গ্রামের কলেজ শিক্ষার্থী রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের ছেলে ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

আহতরা হলেন— বালিয়াতলী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে সিএনজির যাত্রী ইব্রাহিম (২৫) ও নিশ্চিতপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সিএনজিচালক মনির হোসেন (৩৫)। এর মধ্যে চালক মনির হোসেনের অবস্থা গুরুতর। হতাহতদের প্রত্যেকেই সিএনজির যাত্রী ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস হাজীগঞ্জগামী ওই সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত মারা যায়। এসময় বেশ কয়েকজন গুরুতর আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যান। আহত যাত্রী ইব্রাহিম কচুয়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গুরুতর আহত সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ওসি মো. মহিউদ্দিন আরও জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ‍পুলিশ ঘটনাস্থলে কাজ করছে। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি সেখান থেকে উদ্ধার করে কচুয়া থানা হেফাজতে নেওয়া হয়েছে।