‘বাহুবলী’ নিয়ে রাজামৌলির মন্তব্যে ‘স্তম্ভিত’ শ্রীদেবী

0
242

জলসা ডেস্ক; বলিউড অভিনেত্রী শ্রীদেবী ‘বাহুবলী’তে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন-এটা সবারই জানা। তবে প্রসঙ্গটা এখন আবারও উঠছে বিষয়টা নিয়ে ছবিটির পরিচালক রাজামৌলির সাম্প্রতিক মন্তব্যে। যা শুনে স্তম্ভিত, হতাশ শ্রীদেবী। একটি তেলেগু টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে অভিনত্রেী বলেছেন, এ ব্যাপারে ভুল কথা বলেছেন রাজামৌলি।

দুই পর্বের বাহুবলী সিনেমায় শ্রীদেবীকে ‘রাজমাতা শিবগামী’র চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। শ্রীদেবী রাজি না হওয়ায় ওই চরিত্রে অভিনয় করেন রাম্যা কৃষ্ণণ। ‘বাহুবলী: দ্য কনক্লুসন’ দুই মাস আগে মুক্তি পেয়েছে। ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে।

ভারতীয় গণমাধ্যমে খবর, গত মাসে একটি সাক্ষাত্কারে রাজামৌলি বলেন, শ্রীদেবী অভিনয় করতে রাজি না হওয়াটা শাপে বর হয়েছে। তিনি আরও বলেন, শ্রীদেবীর একটার পর একটা চাহিদার কথা শুনতে শুনতে তাঁদের টিম হতাশ হয়ে পড়েছিল। এর ওপর তাঁরা মনে করছিলেন যে, শ্রীদেবীর এসব চাহিদা পূরণ করা তাঁদের বাজেটের বাইরে। এরপর রাম্যাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় এবং শিবগামীর ভূমিকা অসাধারণভাবে পর্দায় তুলে ধরেন তিনি।

প্রসঙ্গত, শ্রীদেবী ৬ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন বলে গুঞ্জন রয়েছে। এছাড়া শ্যুটিংয়ের সময় কোনো পাঁচতারা হোটেলের পুরো একটা ফ্লোর ব্যবহারেরও দাবি করেছলেন তিনি।

রাজামৌলির সাক্ষাৎকারে ঘুরিয়ে শ্রীদেবীর এ ধরনের চাহিদার কথাই উল্লেখ করেন। এ ব্যাপারে শ্রীদেবী বলেছেন, রাজামৌলিকে হয়তো ভুল বোঝানো হয়েছিল। সাক্ষাৎকারে রাজামৌলির সঙ্গে কাজ করতে পারলে খুশি হওয়ার কথা জানালেও তাঁর সম্পর্কে এ ধরনের কথা বলায় তিনি স্তম্ভিত ও হতাশ বলেও মন্তব্য করেছেন শ্রীদেবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here