‘বাহুবলী ২’-এর সাফল্য নিয়ে এই ‘অদ্ভুত’ প্রতিক্রিয়া দিলেন অমিতাভ!

0
221

ম্যাগপাই নিউজ ডেস্ক : ‘বাহুবলী ২’ যে বক্স অফিসের নিরিখে ইতিহাস তৈরি করেছে তা এখন সকলেরই জানা। দর্শক তো বটেই, তাবড় সেলেবরাও ছবিটি দেখে প্রকাশ্যে প্রশংসা করেছেন। ছবিটি দেখে রজনীকান্ত টুইট করেন, ‘বাহুবলী ২…ভারতীয় সিনেমার গর্ব। ভগবানের নিজের সন্তান এস এস রাজামৌলি ও তাঁর টিমের প্রতি আমার স্যালুট।’ কিন্তু বাহুবলীর সাফল্য নিয়ে প্রশ্ন করার পর অদ্ভুত প্রতিক্রিয়া দিলেন অমিতাভ বচ্চন!

বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে দক্ষিণ-পূর্ব এশিয়ায় হেপাটাইটিসে সচেতনা প্রসারে গুডউইল অ্যাম্বাসাডার অমিতাভ বচ্চন। শুক্রবার তারই এক অনুষ্ঠানে অমিতাভকে এক সাংবাদিক প্রশ্ন করেন, আঞ্চলিক সিনেমা হিসেবে ‘বাহুবলী ২’-এর এই সাফল্যকে তিনি কী ভাবে দিচ্ছেন? ওই সাংবাদিককে প্রশ্ন শেষ করতে না দিয়েই বিগ বি বলেন, ‘‘বাহুবলীর কিন্তু হেপাটাইটিস সংক্রমণ হয়নি।’’ পরে আর এই বিষয়ে কোনও কথা বলতে রাজি হননি তিনি।

অমিতাভের এই অদ্ভুত প্রতিক্রিয়া শুনে ইন্ডাস্ট্রির অনেকেই অবাক হয়েছেন। তবে একটা বড় অংশের মতে, ওই নির্দিষ্ট অনুষ্ঠানে ফিল্ম নিয়ে কোনও কথা বলতে চাননি অমিতাভ। আবার অন্য একটা অংশের মতে, শুক্রবারই মুক্তি পেয়েছে অমিতাভের ‘সরকার ৩’। ছবিটি এখনও তেমন ব্যবসায়িক সাফল্য পায়নি। সে জন্যই কি ‘বাহুবলী ২’ নিয়ে এই অদ্ভুত মন্তব্য করলেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here