বাড়ি ফেরা হলো না শাপলা বিক্রেতা ভগার

0
35

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় সন্যাসি ম-ল ওরফে ভগা ম-ল (৫৬) নামে এক শাপলা বিক্রেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গ্রামে নিটল টাকা অফিসের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ভগা ম-ল উপজেলার সুন্দলী ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত নলীল ম-লের ছেলে। তিনি ইজিভ্যানে ফেরি করে শাপলা বিক্রি করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আনুমানিক ৪ টার সময় নিটল টাটা অফিসের সামনে যশোরগামী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ- ১৪-৩৫৪৬) সঙ্গে শাপলাবাহী একটি ইজিভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ভ্যান চালককে পিষ্ট করে প্রাইভেট কার সড়কের পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত ভ্যানচালককে উদ্ধার করে নিয়ে যায়।
যশোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে মুঠোফোনে বলেন, ‘আহত ভ্যান চালককে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।’
এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, ‘যশোর-খুলনা মহাসড়কের প্রেমবাগ নামক স্থানে প্রাইভেটকার ও ইজিভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালকের মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে মরদেহ ও ঘটনাস্থল থেকে প্রাইভেট কার এবং ইজিভ্যানটি উদ্ধার করা হয়েছে। প্রাইভেট কারের চালক পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।