‘বিএনপির দাবি মামা বাড়ির আবদার নয় যে মানতে হবে’

0
263

নিজস্ব প্রতিবেদক: বিএনপির সহায়ক সরকারের দাবি মামা বাড়ির আবদার নয় যে মানতে হবে। সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকার তথা শেখ হাসিনার অধীনেই ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন হবে। আর সেই নির্বাচনে জনগণ যাদের ভোট দিবে তারাই সরকার গঠন করবে। আজ সন্ধ্যার আগে সিরাজগঞ্জ বাজার স্টেশনস্থ মুক্তির সোপানে দশদিন ব্যাপী বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচনকালীন সময়ে জেলা প্রশাসক-এসপি সবাই নির্বাচন কমিশনের নির্দেশে কাজ করবে। তারা, মন্ত্রী এমনকি প্রধানমন্ত্রীর নির্দেশও মানবে না। তাহলে বিএনপির নির্বাচনে আসতে এতো ভয় কেন? মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া মানুষেরও শত্রু-গাছেরও শত্রু। হরতাল-অবরোধে নামে তিনি যেমন মানুষকে পুড়িয়ে মেরেছেন, তেমনি গাছও হত্যা করেছেন। আর জননেত্রী শেখ হাসিনা সন্তানের মমতায় গাছ লাগান-পরিবেশকে রক্ষা করেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচনের আর মাত্র দেড় বছর রয়েছে। এর মধ্যে সরকারের উন্নয়নের যে সকল কাজ চলমান রয়েছে সেগুলো দ্রুত সম্পন্ন করার জন্য সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেন।

বক্তব্যের শুরুতেই তিনি সিরাজগঞ্জ জেলার সকল রাস্তাঘাট খানা-খন্দে ভরে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে মেরামতের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণে অনুরোধ জানানো হয়েছে। তিনি এগুলো মেরামতের আশ্বাস দিয়েছেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, চেম্বার অব কমার্সের সভাপতি আবু ইউসুফ সুর্য্য, পৌরসভার মেয়র আব্দুর রউফ মুক্তা ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আরশেদ আলী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here