‘বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না’

0
427

নিজস্ব প্রতিবেদক : আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও শিল্পপতি এবং বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমানের গণসংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। মানুষের আস্থা ভেঙে গেলে তা অর্জন করতে অনেক সময় লাগে। তারা ৫৯৫ জনের কমিটি নিয়ে ঘরে বসে ভাঙা রেকর্ড বাজায়।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সাধারণ মানুষের সাথে ভালো আচরণ করতে হবে। নেতাকে খুশি করে লাভ নেই। জনগণকে খুশি করতে হবে। না হলে সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, পানি সম্পদমন্ত্রী আনিছুল ইসলাম মাহমুদ, বিদ্যুৎ, জ্বালানি ও খণিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মান্নান খান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, তৃণমূল বিএনপির সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here