বিএনপির রাজনীতি এখন বেপরোয়া ড্রাইভারের মতো : ওবায়দুল কাদের

0
227

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল ষড়যন্ত্র ও চক্রান্তে ব্যর্থ হয়ে বিএনপির রাজনীতি এখন বেপরোয়া ড্রাইভারের মতো হয়ে গেছে। তারা মন খারাপ করে যে কোন সময় একটা দুর্ঘটনা ঘটাতে পারে। তাই সবাই সতর্ক থাকবেন, সজাগ থাকবেন।

বৃহস্পতিবার সচিবালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে। নন ক্যাডার এসোসিয়েশনের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সভাপতিত্বে শোক সভায় ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, শোক দিবস পালন কমিটির আহ্বায়ক রুহুল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, ষোড়শ সংশোধনী রায়ে বিএনপি নতুন একটি ইস্যু পেয়েছিল। কিন্তু তাদের সেই ইস্যু ক্রমেই বিবর্ণ হয়ে যাচ্ছে। জাতীয় শোক দিবসের দিন ভোরে আরেকটা ১৫ আগস্ট, আরেকটা একুশে আগস্টের মতো জঙ্গিবাদী হত্যাযজ্ঞ ঘটানোর পরিকল্পনা পণ্ড হওয়ায় বিএনপি নেতাদের এখন মন খারাপ। সেদিন জঙ্গি হামলার মাধ্যমে অনেক লোক হত্যার পরিকল্পনা ছিল। আল্লাহ রক্ষা করেছেন। তারা জন্মদিবসের কেক না কেটে, বন্যার্তদের নিয়ে মায়াকান্না দেখাচ্ছেন। আসলে জনগণের অবরুদ্ধতার মুখে কেক কাটতে না পেরেও তাদের মন খারাপ।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসন করে কি লাভ হয়েছে? জিয়াউর রহমান যদি বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসন না করতেন তাহলে আরেকটি খুনি চক্র জিয়াকে হত্যার দুঃসাহস দেখাতো না। যে বুলেট শেখ হাসিনাকে, শেখ রেহানাকে এতিম করেছে। সেই বুলেট খালেদা জিয়াকে বিধবা করেছে। হত্যার রাজনীতি থেকে আপনারাও রেহাই পাননি। বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here