” বিএনপির সংস্কার পন্থী নেতা তৃপ্তিকে দলে ফিরিয়ে নেওয়ায় শার্শায় আনন্দে ভাসছে তৃনমুল নেতা কর্মীরা”

0
872

আরিফুজ্জামান আরিফ : সাবেক বিএনপির এমপি কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তিকে দলে ফিরিয়ে নেওয়ায় শার্শায় বিএনপির নেতা কর্মীরা আনন্দ জোয়ারে ভাসছে।
বিগত ১০ বছর পুর্বে মফিকুল হাসান তৃপ্তিকে তৎকালিন বিএনপির মহাসচিব মান্নান ভুইয়ার সাথে সংস্কারপন্থি হিসাবে দলীয় প্রধান  খালেদা জিয়া দল থেকে বহিস্কার করে। অবশেষে অনেক কাঠ খড় পুড়িয়ে দল তার বহিস্কারাদেশ প্রত্যাহার করে নেওয়ায় শার্শার বিএনপির নেতা কর্মীরা আনন্দের জোয়ারে ভাসছে।
শার্শা উপজেলার বিএনপির একাংশ মনে করছেন, বর্তমান রাজনৈতিক পেক্ষাপটে আওয়ামীলীগের প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দিতা করার মত প্রার্থি বিএনপির একমাত্র মাফিকুল হাসান তৃপ্তি। তার মত মেধাবী যোগ্য নেতা শার্শা উপজেলায় দ্বিতীয়টি নাই বলে মন্তব্য করেন দলের  তৃনমুল পর্যায়ের নেতা কর্মীরা।

শার্শা উপজেলার সাধারন সম্পাদক হাসান জহির এর নিকট মফিকুল হাসান তৃপ্তিকে দলে ফিরিয়ে নেওয়া হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা শুনেছি। তবে আমাদের কাছে কোন চিঠি পত্র আসে নাই। তিনি আরো বলেন বিগত ১০ বছর তাকে তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের সাথে দেখা যায়নি। তিনি ঢাকায় বসে থাকেন। ঈদ পর্বনে বাড়ি এসে মুষ্টিমেয় কিছু লোকজন নিয়ে খাওয়া দাওয়া করে আবার ঢাকায় ফিরে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here