বিএফউইজে সভাপতির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

0
124

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃস্পতিবার (৯ জুন) প্রেসক্লাব যশোরের সামনে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) এই মানববন্ধনের আয়োজনে করে।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, সারাদেশে সাংবাদিকদের অন্যতম সংগঠন বিএফইউজে। আজকে যখন সে সংগঠনের সভাপতির ওপর হামলা হয়, সেটি বাংলাদেশের সাংবাদিকদের ওপরই হামলা। এ ধরনের ঘটনায় আমরা উদ্বিগ্ন।

বক্তারা আরও বলেন, বর্তমানে বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত পদক্ষেপের মাধ্যমে দেশ এগিয়ে চলছে। বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে পৌঁছেছে। সেই উন্নয়নের ধারাবাহিকতায় জাতীয় প্রেসক্লাবের সাংবাদিকের উপর হামলা মোটেই কাম্য নয়। এই হামলার পিছনে কোনো অশুভ শক্তি থাকলে তা সুষ্ঠু তদন্তের মাধ্যমে উদঘাটনের দাবি জানান তারা।

জেইউজে সাধারণ সম্পাদক এইচ আর তুহিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, বিএফইউজে’র সাবেক সহসভাপতি মনোতোষ বসু, সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন ও রিমন খাঁন, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি