বিএসডিসির ট্রাকের ধাক্কায় যবিপ্রবি শিক্ষার্থীসহ নিহত ৩

0
19

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার চূড়ামনকাটিতে সড়ক দুর্ঘটনায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন।

আজ বিকাল সাড়ে ৪টার দিকে চুড়ামনকাটি-চৌগাছা সড়কের শহিদুল ব্রিকস নামের একটি ইটভাটার সামনে বিএডিসির একটি ট্রাক একটি রিক্সাভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনই রিক্সাভ্যানে ছিলেন। এ ঘটনায় মুতাসিম বিল্লাহ নামে যবিপ্রবির আরেক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

যবিপ্রবি’র জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক আব্দুর রশিদ জানান, নিহত যবিপ্রবি শিক্ষার্থীর নাম ফারজানা নাসরিন সুমি। তিনি পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নড়াইলে। এসময় ভ্যানে থাকা যবিপ্রবির আরেক শিক্ষার্থী মুতাসিম বিল্লাহ গুরুতর আহত হয়েছেন। তাকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয়রা জানান, বিএডিসির ট্রাকটি রিক্সাভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই যবিপ্রবি শিক্ষার্থী সুমি ও রিক্সাভ্যানচালকের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় জহুরা বেগম (৫০) নামে একজনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পর তিনিও মারা যান। জহুরা বেগম যশোর সদর উপজেলার কমলাপুর গ্রামের আমজেদ আলীর স্ত্রী। তবে ভ্যানচালকের পরিচয় পাওয়া যায়নি।

যবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশিদ আরও বলেন, দুর্ঘটনায় যবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন ঘটনাস্থলে ছুটে যান। পরে সেখান থেকে তিনি যশোর জেনারেল হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থী মুতাসিম বিল্লার চিকিৎসার খোঁজ খবর নেন। নিহত শিক্ষার্থী সুমির পরিবারের সাথে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যোগাযোগ করছে বলেও জানান তিনি।